ICC T20 World Cup: ম্যান অফ দ্য সিরিজের তালিকা প্রকাশ ICC-র, রয়েছেন দুই ভারতীয় 

ICC T20 WORLD CUP


টি২০ বিশ্বকাপের সেরা নয় তারকার নাম প্রকাশ করলো ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। ICC এর সেই সেরার তালিকায় দুই ভারতীয় তারকা। সেমি ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল ভারতকে। ফাইনালে মুখোমুখি হতে চলেছে পাকিস্তান ও ইংল্যান্ড। আর তার আগে বিশ্বকাপে সেরা নয় তারকার নাম প্রকাশে চমক। রয়েছেন দুই ভারতীয় ব্যাটসম্যান।




টুর্নামেন্টের সেরা ক্রিকেটার অর্থাৎ ম্যান অফ দ্য সিরিজের জন্য মনোনয়নের তালিকা প্রকাশ করল আইসিসি (ICC)। এই তালিকা থেকে ভোটাভুটি করেই বেছে নেওয়া হবে ম্যান অফ দ্য সিরিজ। ব্যাক্তিগত পারফরম্যান্স ও দলের জয়ে কতটা ভূমিকা প্রদান করেছে সেই হিসেবেই বেছে নেওয়া হয়েছে এই নয় তারকাকে।



তালিকায় রয়েছেন ইংল্যান্ডের তিন ক্রিকেটার জস বাটলার, অ্যালেক্স হেলস এবং স্যাম কুরান। পাকিস্তান থেকে তালিকায় রয়েছেন শাদাব খান ও শাহিন শাহ আফ্রিদি। এছাড়া জিম্বাবোয়ের সিকান্দার রাজা এবং শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা রয়েছেন এই তালিকায়। ভারত থেকে রয়েছে বিরাট কোহলি ও সূর্য কুমার যাদব‌।




বিশ্বকাপ থেকে ভারত ছিটকে গেলেও বিরাট ও সূর্য এই দুই ভারতীয় তারকা পারফরম্যান্স দিয়ে নজর কেড়েছেন। ৬ ম্যাচে ২৯৬ রান করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। মোট চারটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। এর মধ্যে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর খেলা ৮২ রানের ইনিংস রীতিমতো প্রশংসনীয়। অন্যদিকে সূর্য ৬ ম্যাচে ২৩৯ রান করেছেন। ১৮৯.৬৮ স্ট্রাইক রেট।




এখন, দেখার প্রেয়ার অফ দ্য টুর্নামেন্ট জয়ী হয় কে? ভারতীয় দুই তারকা সেই মুকুট পায় কিনা।