Sunny leone: টেটে বসছেন সানি লিওন! বেড়োলো অ্যাডমিট কার্ড!


Sunny leone


টেট পরীক্ষায় বসতে চেয়ে আবেদন করেছেন সানি লিওন! টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড দেখে তাজ্জব সকলেই। কর্ণাটকের টেট পরীক্ষা ছিল গত রবিবার। আর পরীক্ষা নিয়ে প্রকাশিত একটি অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি দেওয়া অ্যাডমিট কার্ড পায় এক প্রার্থী।



জানা যায়, শিবমোগা জেলার এক ছাত্রী দেখেন, অ্যাডমিট কার্ডে তাঁর ছবির জায়গায় সানি লিওনের ছবি বসানো রয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই রাজ্য সরকারের শিক্ষা দপ্তরের হাল নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।




বিরোধীরা আক্রমণ শানাচ্ছেন। শোরগোল পড়ে গিয়েছে রাজ্যে। এ বিষয়ে ইতিমধ্যেই একটি এফআইআর দায়ের করেছে রাজ্য শিক্ষা দফতর। কোথায় ভুল হয়েছে, কাদের ভুল হয়েছে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে তারা।




মঙ্গলবার বিকেলে একটি অ্যাডমিট কার্ড টুইটারে শেয়ার করেছেন কর্ণাটক কংগ্রেসের সোশ্যাল মিডিয়া চেয়ারপার্সন বিআর নায়ডু। বিজেপি শাসিত রাজ্যের শিক্ষামন্ত্রী বিসি নাগেশকে ট্যাগ করে তিনি কন্নড় ভাষায় লেখেন, “শিক্ষক নিয়োগের অ্যাডমিট কার্ডে পরীক্ষার্থীর ছবির বদলে সানি লিওনির অশ্লীল ছবি ছাপিয়েছে শিক্ষা দপ্তর। যে দলের সদস্যরা বিধানসভার ভিতরে পর্নফিল্ম দেখে সেই দলের কাছ থেকে এর চেয়ে বেশি আর কী বা পাওয়ার থাকতে পারে?”



এদিকে টুইটারে এর জবাবে, শিক্ষামন্ত্রী বিসি নাগেশ জানান, অ্যাডমিট কার্ডের ছবি পরীক্ষার্থী আপলোড করেন। সিস্টেমে যে ছবি আপলোড হয় তাই ফাইলের সঙ্গে অ্যাটাচ হয়ে যায়।