WhatsApp: পদত্যাগ করলেন ভারতের হোয়াটসঅ্যাপের প্রধান অভিজিৎ বোস

WhatsApp: পদত্যাগ করলেন ভারতের হোয়াটসঅ্যাপের প্রধান অভিজিৎ বোস


WhatsApp



অভিজিৎ বোস (ভারতের হোয়াটসঅ্যাপের প্রধান) এবং রাজীব আগরওয়াল (ডিরেক্টর পাবলিক পলিসি মেটা ইন্ডিয়া) তাদের পদ থেকে পদত্যাগ করেছেন। ভারতে WhatsApp পাবলিক পলিসির ডিরেক্টর শিবনাথ ঠুকরালকে এখন ভারতের সমস্ত মেটা ব্র্যান্ডের জন্য ডিরেক্টর, পাবলিক পলিসি হিসেবে নিযুক্ত করা হয়েছে। উল্লেখ্য, মেটা কয়েকদিন আগে তার বৃহত্তম ছাঁটাই ঘোষণা করেছিল, সারা বিশ্বে প্রায় 11,000 কর্মীকে বরখাস্ত করেছে।



“ভারতে হোয়াটসঅ্যাপের আমাদের প্রথম প্রধান হিসেবে অভিজিৎ বোসকে তার অসাধারণ অবদানের জন্য আমি ধন্যবাদ জানাতে চাই। তার উদ্যোক্তা ড্রাইভ আমাদের দলকে নতুন পরিষেবা সরবরাহ করতে সাহায্য করেছে যা লক্ষ লক্ষ লোক এবং ব্যবসাকে উপকৃত করেছে৷ হোয়াটসঅ্যাপ ভারতের জন্য আরও অনেক কিছু করতে পারে এবং আমরা ভারতের ডিজিটাল রূপান্তরকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করার জন্য উত্তেজিত,” হোয়াটসঅ্যাপের প্রধান উইল ক্যাথকার্ট একটি বিবৃতিতে বলেছেন।



এই মাসের শুরুতে, ভারতের মেটা প্রধান অজিত মোহন তার ভূমিকা থেকে পদত্যাগ করেছিলেন। শীঘ্রই ঘোষণা করা হয় যে তিনি এশিয়া-প্যাসিফিকের প্রেসিডেন্ট হিসেবে প্রতিদ্বন্দ্বী স্ন্যাপ-এ যোগ দিচ্ছেন।



কোম্পানিটি আরও যোগ করেছে যে রাজীব আগরওয়াল "অন্য একটি সুযোগ অনুসরণ করার জন্য" পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছে। “গত বছর ধরে, তিনি দেশে ডিজিটাল অন্তর্ভুক্তি চালনা করার জন্য ব্যবহারকারী-নিরাপত্তা, গোপনীয়তা এবং GOAL-এর মতো প্রোগ্রাম স্কেল করার মতো ক্ষেত্রে আমাদের নীতি-নেতৃত্বাধীন উদ্যোগে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি সমালোচনামূলক নীতি এবং নিয়ন্ত্রক স্টেকহোল্ডারদের সাথে সক্রিয় সম্পৃক্ততার নেতৃত্ব দিচ্ছেন,” কোম্পানির নোটে বলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ