UPSC launches mobile app: মোবাইল অ্যাপ নিয়ে আসলো UPSC, পাবেন নিয়োগ সংক্রান্ত তথ্য

UPSC launches mobile app



UPSC Prelims Result 2022



আবেদনকারীদের সুবিধার্থে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন একটি নতুন মোবাইল অ্যাপ্লিকেশন চালু করার ঘোষণা করেছে। এই তথ্য অফিসিয়াল ওয়েবসাইট upsc.gov.in ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে। প্রোগ্রামটি পরীক্ষা এবং নিয়োগ-সম্পর্কিত তথ্য অ্যাক্সেস করার জন্য সহজ এবং মাত্র একটি ক্লিকে করার জন্য তৈরি করা হয়েছিল।



নতুন-লঞ্চ করা অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে অ্যাক্সেসযোগ্য, বিজ্ঞপ্তি অনুসারে যা সর্বজনীন করা হয়েছিল। UPSC অনুযায়ী, পরীক্ষা এবং নিয়োগ সংক্রান্ত তথ্য ব্যবহারকারীদের জানানো।



অফিসিয়াল UPSC অ্যাপ ডাউনলোড করার জন্য এখানে একটি ধাপে ধাপে টিউটোরিয়াল রয়েছে

প্লে স্টোরে যান এবং UPSC অ্যাপ অনুসন্ধান করুন।

আপনি একটি National Informatice Center-র তৈরি অ্যাপ ডাউনলোড করতে পারেন।

আপনার গ্যাজেটে প্রোগ্রাম ইনস্টল করুন.

এটি ইনস্টল হয়ে গেলে অ্যাপ্লিকেশনটি খুলুন, এবং এটি আপনাকে UPSC ওয়েবসাইটে নিয়ে যাবে।

আসন্ন পরীক্ষা এবং নিয়োগের ঘোষণা সংক্রান্ত সমস্ত তথ্য সেখানে পাওয়া যাবে।


UPSC কোনো ভুল বোঝাবুঝি বা ভুল ব্যাখ্যা দূর করার জন্য একক প্ল্যাটফর্মে নির্ভরযোগ্য তথ্য দেওয়ার এই কৌশল গ্রহণ করেছে। একটি নতুন বিজ্ঞপ্তি পোস্ট করা হলে প্রার্থীরা আরও দ্রুত পৌঁছাতে সক্ষম হবে। যে বিজ্ঞপ্তিটি সর্বজনীন করা হয়েছিল তাতে একটি লিঙ্কও অন্তর্ভুক্ত ছিল যা ব্যবহারকারীকে প্লে স্টোরে নিয়ে যাবে।



বিজ্ঞপ্তিতে লেখা আছে, “ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন মোবাইলের মাধ্যমে সমস্ত পরীক্ষা এবং নিয়োগ সংক্রান্ত তথ্য অ্যাক্সেস করার জন্য গুগল প্লে স্টোরে ইউপিএসসি অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করেছে। এই অ্যাপটি অবশ্য মোবাইল ব্যবহার করে আবেদনপত্র পূরণের অনুমতি দেবে না। এই লিঙ্কটি ব্যবহার করে UPSC অ্যান্ড্রয়েড অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যেতে পারে।”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ