Mulayam Singh Yadav: গুরুতর অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব অসুস্থ 


Former Uttar Pradesh Chief Minister and Samajwadi Party supremo Mulayam Singh Yadav
Former Uttar Pradesh Chief Minister and Samajwadi Party supremo Mulayam Singh Yadav 



গুরুতর অসুস্থ উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব (Mulayam Singh Yadav)। গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শারীরিক অবস্থা রীতিমতো অবনতি ঘটেছে বলে চিকিৎসকরা প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আইসিইউ-তে ভর্তি রেখেছেন।



গত কয়েক বছর ধরে বার্ধক্য জনিত সমস্যায় ভুগছেন তিনি। গত বছরেও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এবার ফের অসুস্থ এই বর্ষীয়ান নেতা।



মিডিয়া রিপোর্ট অনুসারে, মুলায়ম সিং যাদবকে (Former Uttar Pradesh Chief Minister and Samajwadi Party supremo Mulayam Singh Yadav ) গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাকে আইসিইউ ওয়ার্ডে রাখা হয়েছে। যাদব এখন কয়েক মাস ধরে বেশ কয়েকটি অসুস্থতার জন্য চিকিৎসাধীন ছিলেন, তবে আজ তার অবস্থা গুরুতর বলে জানানো হয়েছে।




এসপি সুপ্রিমোর ছেলে অখিলেশ যাদব তার বাবার পাশে থাকার জন্য দিল্লি চলে গেছেন বলে জানা গেছে, শিবপাল যাদবও বর্তমানে দিল্লিতে রয়েছেন, সম্ভবত মুলায়ম সিং যাদবের সাথে দেখা করতে আজ গুরুগ্রামে যাবেন।



কয়েক সপ্তাহ আগে, মুলায়ম সিং যাদব হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং তার কিছু অসুস্থতার জন্য চিকিৎসাধীন ছিলেন। এ সময় তার শারীরিক অবস্থা স্বাভাবিক থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।



ভারতীয় রাজনীতিতে বর্ণময় চরিত্র মুলায়ম সিং। উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা তিনি। অনুগামীদের কাছে 'নেতাজি' নামে পরিচিত। তিনি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী এবং ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। 82 বছর বয়সী এই রাজনীতিকের স্বাস্থ্য সম্পর্কিত আরও আপডেটের অপেক্ষায় রয়েছে।এখন দলের দায়িত্ব সামলাচ্ছেন ছেলে অখিলেশ। বাবার মতোই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কুর্সিতে বসেছিলেন তিনি।

Post a Comment

thanks