Mother shares child's poetry on Twitter, his words wins the heart of netizens

Mother shares child's poetry on Twitter, his words wins the heart of netizens


যখন প্রথম লকডাউন হয়েছিল, হঠাৎ করে, আমাদের বাড়ির ভিতরে থাকাটা একটি কাজের মতো মনে হয়েছিল। আমরা সবাই নিজেকে ব্যস্ত রাখার জন্য নতুন জিনিস এবং শখ শুরু করেছি, তা হোক তা কিছু আঁকা বা ব্যবসা শুরু করা। ঠিক আমাদের মতো, ছোট বাচ্চারাও তাদের আগ্রহগুলি অন্বেষণ করতে পেরেছে। এবং এক বাচ্চার মা সম্প্রতি লকডাউনের মধ্যে দুই বছর আগে তার কবিতা শেয়ার করেছেন। @grubreport দ্বারা শেয়ার করা টুইটে, তিনি তিনটি ভিন্ন কবিতা শেয়ার করেছেন এবং লিখেছেন, "৪র্থ শ্রেণির ছাত্র দুই বছর আগে দূরশিক্ষণের সময় এটি লিখেছিল।"




একটি কবিতায়, শিশুটি লিখেছিল যে একটি কবিতা সম্পর্কে তার ধারণা ছিল, কিন্তু সে কী লিখছে তা সে ভুলে গেছে। যেহেতু এখন সে এটা ভুলে গেছে, সে বিশ্বাস করে যে তার ধারণা বাড়ির আশেপাশে কোথাও ঘোরাফেরা করছে। দ্বিতীয় কবিতায় শিশুটি লিখেছিল, "তুমি সুন্দর কাঁটা কান্ডে গোলাপের মত। কারণ মাঝে মাঝে তুমি রেগে যাও।"




এখানে চতুর্থ শ্রেণির ছাত্রের কবিতাগুলি দেখুন:




এই টুইটটি মাত্র কয়েকদিন আগে শেয়ার করা হয়েছিল, এবং তারপর থেকে এটি এক লাখেরও বেশি বার লাইক হয়েছে। ছবিটিতে বেশ কিছু মন্তব্যও রয়েছে। টুইটার মন্তব্যে এক ব্যক্তি লিখেছেন, "এগুলিকে ভালবাসুন! আশা করি আপনি সেগুলির সাথে ঝুলিয়ে রাখার পরিকল্পনা করছেন যখন সে বড় হয়ে যাবে। তার নিজের 4 র্থ-গ্রেডের নিজেকে দেখতে পারা দুর্দান্ত হবে।" একজন দ্বিতীয় ব্যক্তি বলেন, "এটি আসলে একটি সুন্দর কবিতা।" "এটা খুব ভালো! আমি এটা প্রিন্ট করে আমার অফিসে ঝুলিয়ে রাখতে চাই! সে কি ঠিক হবে?"