Janhvi Kapoor: মনীশ মালহোত্রার Diwali Bash-এ হট কাট-আউটের সাথে লেহেঙ্গায় নজর কাড়লেন জাহ্নবী কাপুর 

Janhvi Kapoor



জাহ্নবী কাপুর মুম্বাইতে তার বাসভবনে ডিজাইনার মনীশ মালহোত্রার আয়োজিত দীপাবলি পার্টিতে অতিথিদের একজন ছিলেন। পার্টির জন্য, বলিউড অভিনেত্রী ডিজাইনারের সংগ্রহ থেকে একটি গ্ল্যামারাস সবুজ লেহেঙ্গা পরেছিলেন। এটি ছিল জাহ্নবীর স্টাইলের খেলার সাথে একটি গভীরভাবে নিমজ্জিত নেকলাইন এবং একটি মারমেইড স্কার্ট সমন্বিত একটি ব্লাউজ।

Janhvi Kapoor



জাহ্নবী কাপুর, যিনি কখনই তার সেক্সি পোশাকে মুগ্ধ করতে ব্যর্থ হন না, সেই সব-সবুজ চেহারার প্রতিটি বিট কাজ করেছেন। তার ব্লাউজ একটি আকর্ষণীয় ক্রস নেকলাইন, এতে কোমরের দুই পাশে একটি কাট-আউটও ছিল। জাহ্নবীর লেহেঙ্গা সম্পূর্ণরূপে পাথর এবং সিকুইন দিয়ে অলঙ্কৃত ছিল। এটি ছিল তাদের জন্য একটি নিখুঁত উত্সব বাছাই যারা অতিরিক্ত নাটকীয় এবং অতিরিক্ত সংবেদনশীল চেহারা দিয়ে আলাদা হতে পছন্দ করেন।

Janhvi Kapoor



জাহ্নবী দিওয়ালি পার্টিতে তার বোন খুশি কাপুরের সাথে যোগ দিয়েছিলেন যিনি ডিজাইনার দ্বারা একটি নিছক এমব্রয়ডারি করা শাড়ি পরেছিলেন। অন্য তরুণ ডিভা যারা তাদের নিজ নিজ মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে অভিনয় করেছিলেন তারা হলেন সুহানা খান, শানায়া কাপুর, সারা আলি খান, রিয়া চক্রবর্তী, রাকুল প্রীত সিং, রাধিকা মার্চেন্ট, অনন্যা পান্ডে, আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর, নোরা ফাতেহি এবং কিয়ারা আদভানি।


Janhvi Kapoor



মাধুরী দীক্ষিত, শিল্পা শেঠি, জেনেলিয়া ডি'সুজা, শ্লোকা আম্বানি-রাধিকা বণিক, কাজল, ক্যাটরিনা কাইফ, রাভিনা ট্যান্ডন, মালাইকা অরোরা, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অর্পিতা খান শর্মা গত রাতে পার্টিতে নজর কেড়েছেন।