Virat Kohli :প্রথম ক্রিকেটার হিসেবে আরও এক কীর্তি বিরাটের

Virat Kohli :প্রথম ক্রিকেটার হিসেবে আরও এক কীর্তি বিরাটের 


Virat Kohli
Virat Kohli


বিরাট কোহলি 2022 সালে একটি রোলার কোস্টার রাইড করেছেন, তবে মনে হচ্ছে তার লো সত্যিই তার পিছনে রয়েছে। 33 বছর বয়সী এই খেলোয়াড় মাঠে এবং মাঠের বাইরে মাইলফলকগুলি লঙ্ঘন করে চলেছেন এবং মঙ্গলবার, কোহলি টুইটারে 50 মিলিয়ন অনুসরণকারীতে পৌঁছানোর প্রথম ক্রিকেটার হয়েছেন।



আফগানিস্তানের বিরুদ্ধে ঝলমলে সেঞ্চুরি করে তার প্রত্যাবর্তনের ঘোষণা দিয়ে, কিং কোহলি সোশ্যাল মিডিয়ার জগতেও রাজত্ব করে চলেছেন।



ভারতের ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবয়ে সফরে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল বলে ব্যাটারটি এক মাসের দীর্ঘ ছুটিতে ছিল। কোহলি এশিয়া কাপ 2022-এর প্রথম ম্যাচে সরাসরি ফিরে আসেন এবং ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে 35 রানের একটি দ্রুত ইনিংস খেলেন।



হংকংয়ের বিপক্ষে একটি ফিফটি, পাকিস্তানের বিপক্ষে আরেকটি ফিফটি সব শঙ্কা দূর করে, সত্যিই ফিরে এসেছিলেন, সুপার 4 এ শ্রীলঙ্কার বিরুদ্ধে খাতা খুলতে ব্যর্থ হয়ে, পরে, তিনি আফগানিস্তানের বিরুদ্ধে অপরাজিত 122 রানের স্কোর গড়েন। 




2019 সালের নভেম্বরে শেষ সেঞ্চুরি করার পরে, কোহলি 1020 দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে তার বহুল প্রতীক্ষিত 71তম সেঞ্চুরি করেছিলেন। 



দিল্লিতে জন্মগ্রহণকারী এই ব্যাটসম্যান আরেকটি ব্যক্তিগত মাইলফলক পূর্ণ করেছেন কারণ তিনি প্রথম ক্রিকেটার হিসেবে টুইটারে 50 মিলিয়ন ফলোয়ারে পৌঁছেছেন। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার 211 মিলিয়ন ফলোয়ারের একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে, যেখানে কোহলিও ফেসবুকে 49 মিলিয়ন ব্যবহারকারীর ফ্যান।



বিরাট বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে মোট 310 মিলিয়ন ফলোয়ার থাকার গর্ব করতে পারেন, এটি নিজেই আরেকটি বিশাল কীর্তি। পরবর্তী 20 সেপ্টেম্বর ভারত ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের 1ম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ