Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, September 13, 2022

নবান্ন অভিযানে যোগ দিতে যেতে বাধাদানের অভিযোগ ঘিরে উত্তেজনা বীরভূমে

নবান্ন অভিযানে যোগ দিতে যেতে বাধাদানের অভিযোগ ঘিরে উত্তেজনা বীরভূমে

Nabanna Avijan


অভীক মিত্র - মঙ্গলবার তেরোই সেপ্টেম্বর রাজ্যের শাসকদল তৃনমূলের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে নবান্ন অভিযানের ডাক দিয়েছে রাজ্য বিজেপি । সেই অভিযানকে সফল করার লক্ষ্যে সাতটি ট্রেন ভাড়া নিয়েছে বিজেপি । তেরোই সেপ্টেম্বর সকাল ছয়টা বেজে বারো মিনিট নাগাদ নলহাটি জংশন স্টেশন থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দেয় স্পেশাল ট্রেন । 



উপস্থিত ছিলেন জেলা সভাপতি ধ্রুব সাহা । তুফানগঞ্জ,পুরুলিয়া স্টেশনের মতো অপ্রীতিকর ঘটনা এড়াতে মঙ্গলবার অর্থাৎ তেরোই সেপ্টেম্বর সকাল থেকে নলহাটি জংশন স্টেশনে রাজ্য পুলিশের সঙ্গে আরপিএফের নজরদারি ছিল চোখে পড়ার মতো । নলহাটি থানার ওসি মনোজ সিং, মুরারই সিআই মানস চৌধুরী সহ পুলিশ আধিকারিকরা উপস্থিত ছিলেন । নলহাটি ও মুরারই বিধানসভাকেন্দ্রের শতাধিক বিজেপি কমী সমর্থকরা ট্রেন ধরে কলকাতার উদ্দেশ্য রওনা দেয় । 



নলহাটী দুই নম্বর ব্লকের অন্তর্গত ভদ্রপুর অন্চলের মন্ডল সভাপতি মলয় অধিকারী সহ কুড়িজন কার্যকর্তাকে আটক করে রামপুরহাট থানার পুলিশ রামপুরহাট স্টেশন চত্বর থেকে বলে অভিযোগ । এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় । বোলপুর স্টেশনে বিজেপি কমী সমর্থকদের হাওড়া যেতে ট্রেনে উঠতে বাধা দেওয়ার অভিযোগ উঠে রাজ্য পুলিশের বিরুদ্ধে । এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় । স্টেশনে বসে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কমী সমর্থকেরা ।

No comments:

Post a Comment