Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, September 06, 2022

Udayan Guha: দরকার পড়লে রক্ত ঝরিয়ে বঙ্গভঙ্গের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তৃণমূল কংগ্রেস- উদয়ন গুহ

Udayan Guha: দরকার পড়লে রক্ত ঝরিয়ে বঙ্গভঙ্গের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তৃণমূল কংগ্রেস- উদয়ন গুহ


rally


কোচবিহার:

"বিজেপির বঙ্গভঙ্গে'র চক্রান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে কোচবিহার শহরের প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভা করল কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস।

মঙ্গলবার দুপুরে কোচবিহার শহর পরিক্রমা করে এই প্রতিবাদ মিছিল সংঘটিত হয় পাশাপাশি তৃণমূল কংগ্রেসের তরফে একটি প্রতিবাদ সভাও করা হয় কোচবিহার শহরে। সেই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ,কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দেব ভৌমিক, যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারী, চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন সহ জেলার বিধায়করা।

এদিন এই প্রতিবাদ সভা থেকে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বক্তব্য রাখতে গিয়ে বিজেপির পাশাপাশি গ্রেটার সুপ্রিমো অনন্ত মহারাজকেও নানান ভাবে কটাক্ষ করেন।

তিনি বক্তব্য রাখতে গিয়ে গ্রেটার সুপ্রিমো অনন্ত মহারাজের নাম না করে বলেন অনেকেই স্বপ্ন দেখছেন রাজা হওয়ার, সেই স্বপ্নকে আমাদের সকলে মিলে ভেঙ্গে চুরমার করে দিতে হবে। কারণ তৃণমূল কংগ্রেস কোনোভাবেই বাংলাকে ভাগ করতে দেবে না। দরকার পড়লে রক্ত ঝরিয়ে বঙ্গভঙ্গের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তৃণমূল কংগ্রেস।

তিনি এদিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে অস্থায়ী সভাপতি বলে আখ্যা দেন, এবং তিনি এও বলেন যে বর্তমান বিজেপির রাজ্য সভাপতিকে তাদের দলের কর্মীরা মানেন না।

No comments:

Post a Comment