Realme C30s: সারাদিন থাকবে চার্জ, একাধিক উন্নত ফিচার্স নিয়ে ভারতীয় বাজারে আসছে রিয়েল মি-র নয়া সেট

Realme C30s: সারাদিন থাকবে চার্জ, একাধিক উন্নত ফিচার্স নিয়ে ভারতীয় বাজারে আসছে রিয়েল মি-র নয়া সেট

Realme C30s
Realme C30s




Realme শীঘ্রই ভারতে তার C-সিরিজ স্মার্টফোনের পরিসর প্রসারিত করতে প্রস্তুত। কোম্পানি দেশে Realme C30s উন্মোচন করার ঘোষণা দিয়েছে। হ্যান্ডসেটটি 14 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চ হবে। ‘নায়ে জামানে কা এন্টারটেইনমেন্ট’ ট্যাগলাইনের সাথে টিজ করা, Realme C30s-এ একটি 5,000mAh ব্যাটারি থাকবে এবং সারাদিনের ব্যাটারি লাইফ থাকবে।



অনলাইন খুচরা বিক্রেতা Flipkart আসন্ন স্মার্টফোনের একটি ওয়েবপেজ তৈরি করেছে। এটি Realme C30s এর কিছু বৈশিষ্ট্য প্রকাশ করে। Flipkart ওয়েবপেজ অনুসারে, হ্যান্ডসেটটি 88.7% স্ক্রিন-টু-বডি রেশিও এবং 16.7 মিলিয়ন রঙ সহ একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে দিয়ে সজ্জিত হবে। ডিসপ্লে ফোনে ক্রিস্টাল-ক্লিয়ার ভিউয়ের অফার করবে, Realme বলে।



Realme C30s-এ পারফরম্যান্স একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। Realme প্রসেসরের নাম প্রকাশ করেনি, তবে চিপসেটের একটি AnTuTu বেঞ্চমার্ক স্কোর থাকবে 1,06,409 'মসৃণ এবং দ্রুত অভিজ্ঞতা' প্রদানের জন্য।




ব্যাটারির ফ্রন্টে, Realme C30s-এ 5,000mAh ব্যাটারি থাকবে। ডিভাইসটি পাওয়ার ফুরিয়ে না গিয়ে সারাদিনের ব্যাটারি লাইফ প্রদান করে বলে দাবি করা হয়। নিরাপত্তার জন্য, হ্যান্ডসেটটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দিয়ে সজ্জিত থাকবে যা ডিভাইসটিকে 1 সেকেন্ডেরও কম সময়ে আনলক করবে, যেমনটি Realme দাবি করেছে। বলা বাহুল্য, কিন্তু Realme C30s দেশে Flipkart-এর সাথে Realme.com এবং অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে পাওয়া যাবে।




এদিকে, Realme শীঘ্রই ভারতে Realme Narzo 50i লঞ্চ করার পরিকল্পনা করছে। এই বছরের শুরুতে মালয়েশিয়ায় হ্যান্ডসেটটি লঞ্চ করা হয়েছিল। এটি অ্যান্ড্রয়েড 11 এ চলে এবং একটি নামহীন অক্টা-কোর Unisoc SoC দ্বারা চালিত হয়। Realme Narzo 50i Prime একটি ডেডিকেটেড স্লট থাকা সত্ত্বেও 1TB পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে সম্প্রসারণ সমর্থন করে। স্মার্টফোনটিতে ওয়াটারড্রপ নচ এবং 400 নিট উজ্জ্বলতা সহ একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে থাকবে। এই ফোনটিতে একটি USB Type-C চার্জিং পোর্ট সহ 5,000mAh ব্যাটারি রয়েছে। এটি ডার্ক ব্লু এবং মিন্ট গ্রিন রঙের বিকল্পগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ