Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 29, 2022

দুর্গা পূজা ২০২২ : শারােদোৎসবে পশ্চিমবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের পূর্বাভাস

শারােদোৎসবে পশ্চিমবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের পূর্বাভাস


rain in puja



আলিপুর আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে এবারের শারােদোৎসবে পশ্চিমবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে। জানানো হয়েছে, আগামী ১লা অক্টোবর, ২০২২ নাগাদ উত্তরপূর্ব ও তৎসংলগ্ন পূর্বমধ্য বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত সৃষ্টির এবং পরবর্তী ২৪ ঘন্টায় মধ্য বঙ্গোপসাগরে ও তার পার্শ্ববর্তী অঞ্চলে এটির নিম্নচাপ অঞ্চলে ঘনীভূত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাস:

উত্তরবঙ্গ: ২৯.০৯.২০২২-০২.১০.২০২২:উত্তরবঙ্গের জেলাগুলিতে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা। ০৩.১০.২০২২-০৫.১০.২০২২:উত্তরবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা।

দক্ষিণবঙ্গ: ২৯.০৯.২০২২- ০১.১০.২০২২ : দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা।

০২.১০.২০২২ : দক্ষিণবঙ্গের জেলাগুলিতে মাঝারি বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা এবং উত্তর ও দক্ষিন ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর জেলার দু-এক স্থানে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা।

০৩.১০.২০২২; দক্ষিণবঙ্গের জেলাগুলিতে মাঝারি বৃষ্টিপাতের এবং ঝাড়গ্রাম পুরুলিয়া বাঁকুড়া , পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর জেলার দু-এক স্থানে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা। 
০৪.১০.২০২২-০৫.১০.২০২২: দক্ষিণবঙ্গের জেলাগুলিতে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা।

কলকাতা ও তৎসংলগ্ন অঞ্চলে আবহাওয়ার পূর্বাভাস: ২৯.০৯.২০২২-০১.১০.২০২২:বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা।

০২.১০.২০২২-০৩.১০.২০২২ : সাধারণত মেঘলা আকাশ সঙ্গে দু -এক পশলা মাঝারি বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা।

০৪.১০.২০২২-০৫.১০.২০২২ : সাধারণত মেঘলা আকাশ সঙ্গে দু -এক পশলা হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা।

No comments:

Post a Comment