Flipkart Big Billion Days সেলে ব্যাপক ছাড়ে কিনুন Pixel 6a এবং Nothing Phone (1)

Flipkart Big Billion Days সেলে ব্যাপক ছাড়ে কিনুন Pixel 6a এবং Nothing Phone (1)

Pixel 6a এবং Nothing Phone (1)
Pixel 6a এবং Nothing Phone (1)


Flipkart শীঘ্রই তার উত্সব সেল শুরু করবে এবং ইলেকট্রনিক্সের উপর বড় ডিসকাউন্ট অফার করবে, যেমন টিজারদের পরামর্শ দেওয়া হয়েছে। যদিও বিক্রয়ের তারিখ এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি, একটি স্মার্টফোন ব্র্যান্ড সম্প্রতি প্রকাশ করেছে যে বিক্রয়টি 13 সেপ্টেম্বর থেকে শুরু হবে। Flipkart মাসের শেষ পর্যন্ত বিক্রয় ইভেন্ট চালানোর আশা করা হচ্ছে। বিক্রয়ের আগে, Flipkart Pixel 6a এবং Nothing Phone (1) সহ 5G ফোনে কয়েকটি ডিল প্রকাশ করেছে। আপনার যা জানা দরকার তা এখানে।



তালিকাটি প্রকাশ করে যে Google Pixel 6a ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেলের সময় একটি বিশাল ছাড় পাবে। ডিভাইসটি 27,699 টাকার কার্যকরী মূল্যে পাওয়া যাবে, যা Pixel 6a-এর 40,000 টাকার পরিসরে ঘোষণা করা হয়েছে। এই দাম 6GB RAM + 128GB স্টোরেজ কনফিগারেশনের জন্য।



মিড-রেঞ্জের প্রিমিয়াম ফোনটি ভারতে 43,999 টাকার প্রারম্ভিক মূল্য দিয়ে আত্মপ্রকাশ করেছে। এর মূলত মানে হল যে Flipkart Pixel 6a-তে 16,300 টাকা ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে, যা একটি বিশাল ডিসকাউন্ট অফার। যদিও, মনে হচ্ছে প্ল্যাটফর্মটি 16,300 টাকার ফ্ল্যাট ছাড় দেবে না। ই-কমার্স জায়ান্ট কোন বিবরণ প্রদান করেনি, তবে আমরা বিশ্বাস করি যে অফারটি সম্ভবত ব্যাঙ্ক কার্ডের উপর ভিত্তি করে হবে এবং হ্যান্ডসেটেও কিছু ধরণের ছাড় থাকবে।



একইভাবে, নাথিং ফোন (1) ভারতে 28,999 টাকা কার্যকর মূল্যে পাওয়া যাবে। ডিভাইসটি বর্তমানে ফ্লিপকার্টে 33,999 টাকায় বিক্রি হচ্ছে, যার মানে গ্রাহকরা নথিং ফোনে (1) 5,000 টাকা ছাড় পাবেন। তালিকাটি স্পষ্ট করে দিয়েছে যে এই ডিসকাউন্ট অফারটি একটি ব্যাঙ্ক কার্ডে থাকবে৷ উল্লেখিত দাম 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের জন্য হবে।



মনে রাখবেন যে আপনি Pixel 6a এবং Nothing ফোন উভয়ের সাথেই চার্জার পাবেন না। সুতরাং, একজনকে একটি চার্জার কিনতে বাড়তি খরচ করতে হবে বা লোকেদের একটি পুরানো চার্জার ব্যবহার করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ