'Squid Game Day': ১৭ই সেপ্টেম্বর প্রতি বছর পালিত হবে স্কুইড গেম ডে 

Squid Game Day


লস অ্যাঞ্জেলেস সিটি কাউন্সিল অনুসারে 17 সেপ্টেম্বরকে স্কুইড গেম হিসাবে ঘোষণা করা হয়েছে। কে-ড্রামা স্কুইড গেম, যা গত বছরের 17 সেপ্টেম্বর Netflix-এ আত্মপ্রকাশ করেছিল, হলিউডে এশিয়ান জনসংখ্যার দৃশ্যমানতা উন্নত করার জন্য প্রশংসিত হচ্ছে।



কাউন্সিলম্যান জন লি, যিনি কোরিয়ান-আমেরিকান বংশোদ্ভূত, মিডিয়াকে বলেছেন যে ক্যালিফোর্নিয়ার শহর প্রতি বছর দিবসটি পালন করবে। এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় Netflix মূল সিরিজ, স্কুইড গেম, সম্প্রতি পাস করা রেজোলিউশনে উল্লেখ করা হয়েছে।



কাউন্সিলম্যান আরও উল্লেখ করেছেন যে স্কুইড গেমটি "নেটফ্লিক্সের প্রথম কোরিয়ান সিরিজ যা মার্কিন যুক্তরাষ্ট্রে 1 নম্বরে পৌঁছেছে, যে সীমাটি ভেঙ্গেছে যে অনেক বিদেশী ভাষা মূলত সাবটাইটেলের কারণে পশ্চিমা দর্শকদের মুখ দেখায়।"



“স্কুইড গেম ফিল্ম এবং বিনোদনে AAPI (এশিয়ান আমেরিকান এবং প্যাসিফিক আইল্যান্ডার) সম্প্রদায়ের প্রতিনিধিত্ব বাড়ানোর লড়াইয়ে আরেকটি বিজয় চিহ্নিত করে, কোরিয়ান সংস্কৃতি এবং ঐতিহ্যের সাথে শ্রোতাদের উন্মোচন করার পাশাপাশি অন্যান্য AAPI সম্প্রদায়কেও তাদের গল্প বলার পথ তৈরি করে, ” রেজুলেশন অনুযায়ী।



উদযাপনের জন্য পুরো কাস্ট এই সপ্তাহান্তে লস অ্যাঞ্জেলেসে উড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। রেকর্ড-ব্রেকিং নাটকটি আসন্ন এমি অ্যাওয়ার্ডে সেরা নাটক সিরিজ, সেরা পরিচালক এবং সেরা অভিনেতা সহ বেশ কয়েকটি পুরস্কারের জন্য প্রস্তুত। সোমবার লস অ্যাঞ্জেলেসে পুরস্কার দেওয়া হবে।



স্কুইড গেমের ব্রেকআউট অভিনেতা এবং বব ওডেনকার্ক, অ্যাডাম স্কট, জেসন বেটম্যান, ব্রায়ান কক্স এবং জেরেমি স্ট্রং-এর সাথে একাডেমি অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার প্রতিযোগী লি জং-জে, হলিউড প্রযোজনায় তার প্রথম উল্লেখযোগ্য অংশে নেমেছেন।



বিনোদন নিউজ সাইট ভ্যারাইটি অনুসারে, লি, যিনি ইতিমধ্যেই দক্ষিণ কোরিয়াতে সুপরিচিত, ডিজনি+-এ একটি নতুন স্টার ওয়ার্স সিরিজে পুরুষ প্রধান চরিত্রে অভিনয় করার জন্য বেছে নেওয়া হয়েছে।