OnePlus 10 Pro: দুর্দান্ত ছাড়ে OnePlus 10 Pro কেনার সুযোগ!

OnePlus 10 Pro: দুর্দান্ত ছাড়ে OnePlus 10 Pro কেনার সুযোগ! 

OnePlus 10 Pro
OnePlus 10 Pro


OnePlus-এর ফ্ল্যাগশিপ OnePlus 10 Pro অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ ব্যাপক ছাড় পাচ্ছে। ফোনটি বর্তমানে ৬৬,৯৯৯ টাকা থেকে কমে ৬১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যাইহোক, গ্রাহকরা ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারগুলি ব্যবহার করে দাম আরও কমাতে পারেন। অ্যামাজন পেজ নোট করে যে এই অফারটি নয় দিনের মধ্যে শেষ হবে।



নতুন OnePlus 10 Pro স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন এমন গ্রাহকরা SBI ক্রেডিট কার্ড দিয়ে 5,000 টাকা ছাড়ও পেতে পারেন। অর্থাৎ ফোনটি কার্যকরভাবে 56,999 টাকায় পাওয়া যাবে। Amazon-এর এক্সচেঞ্জ অফার 22,000 টাকা পর্যন্ত যায়, যদিও এই মান Android ফোনে পাওয়া যাবে না। ব্যবহারকারীরা 4,000 টাকা ছাড় পেলেও, OnePlus 10 Pro এখনও প্রায় 52,000 টাকায় পাওয়া যেতে পারে।



OnePlus 10 Pro হল OnePlus-এর এই বছরের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন, এবং ফোনটি Qualcomm-এর Snapdragon 8 Gen 1 চিপসেট দ্বারা চালিত। এটি ওয়্যারলেস চার্জিং সমর্থন করার জন্য এই বছরের একমাত্র ফ্ল্যাগশিপ OnePlus ফোন। 10 Pro এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার, একটি 50-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত রয়েছে।



আমাদের পর্যালোচনার সময়, আমরা দেখতে পেয়েছি যে OnePlus 10 Pro-এর Hasselblad-এর সাথে অংশীদারিত্বে একটি সক্ষম ক্যামেরা সিস্টেম রয়েছে। এর চার্জিং টাইমও ভালো, ব্যাটারি 0 থেকে 50 শতাংশ পর্যন্ত 15 মিনিটে চলে যায়। 




আমরা যদি প্রতিযোগিতার দিকে তাকাই, 55,000 টাকার ফোনটি একটি খারাপ চুক্তি নয়, কারণ অনেক অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপের দাম একই পরিসরের কাছাকাছি। অন্তত, এখানে ভাল জিনিস হল যে OnePlus একটি পরিষ্কার Android OS অফার করে যা বেশিরভাগ প্রতিদ্বন্দ্বী করে না। কিন্তু আপনি যদি ক্লিন অ্যান্ড্রয়েডকে এতটা গুরুত্ব না দেন, তাহলে Xiaomi 12 Pro বা Galaxy S22-এ, যেহেতু উভয়ই ডিসকাউন্ট সহ উপলব্ধ।

Post a Comment

thanks