BJP Nabanna Abhijan নবান্ন অভিযান বেরিয়ে আটক বিরোধী দলনেতা শুভেন্দু, লকেট, সুকান্ত ও অন্যান্য বিজেপি নেতা

নবান্ন অভিযান বেরিয়ে আটক বিরোধী দলনেতা শুভেন্দু, লকেট, সুকান্ত ও অন্যান্য বিজেপি নেতা 



নবান্ন অভিযান বেরিয়ে আটক হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তোলা হল প্রিজন ভ্যানে। আটক করা হল বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, দলের নেতা রাহুল সিনহাও। সকলকে প্রিজন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হল (BJP Nabanna Abhijan)।


পিটিএস থেকে দ্বিতীয় হুগলি সেতু হয়ে নবান্ন অভিমুখে রওনা দেন শুভেন্দু, লকেট এবং রাহুলরা। শুরুতেই তাঁদের আটকে দেয় পুলিশ। ব্যারিকেডের তুলে আটকে দেওয়া হয় বিজেপি কর্মী-সমর্থকদের। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শুভেন্দু, লকেটরা।



মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন, লোকসভার সাংসদ, শুভেন্দু রাজ্য নিরাপত্তা কমিশনের সদস্য, বিধায়ক, সর্বোপরি বিরোধী দলনেতাকে এ ভাবে আটকানোর অধিকার নেই বলে যুক্তি দিলেও পুলিশ নিজের অবস্থানে অনড় থাকলে ব্যারিকেড ধরে ঝাঁকাতে থাকেন শুভেন্দু, লকেট এবং বিজেপি কর্মী-সমর্থকেরা। পুলিশের আধিকারিকরা এগিয়ে এসে তাঁদের বিরত করে। হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারি দেন শুভেন্দু। 



মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে পুলিশের উদ্দেশে বলেন, "আপনার মাকে বলুন! লেডি কিমকে বলুন। এখন মেদিনীপুরে রয়েছেন। দেশকে দেখান। বাংলাকে উত্তর কোরিয়া বানিয়ে ছেড়েছেন।" এর পরই রাহুল এবং লকেটদের প্রিজন ভ্য়ানে তোলে পুলিশ।



চলতে থাকে পুলিশের সঙ্গে শুভেন্দুর তর্কাতর্কি। এক মহিলা পুলিশ অফিসার তাঁকে পিছু হটতে বলেল ফুঁসে ওঠে। শুভেন্দুকে বলতে শোনা যায়, "আমার শরীর স্পর্শ করবেন না। আপনি মহিলা, আমি পুরুষ। আপনার সিনিয়রকে ডাকুন।" ওই মহিলা পুলিশ আধিকারিক বলতে থাকেন, "আমি স্পর্শ করছি না। আপনি চলুন।"



পুলিশের অন্য এক আধিকারিকের সঙ্গেও বচসায় জড়িয়ে বলেন, "আপনার লেডি অফিসার আমার গায়ে হাত দিয়েছে। ও কেন আমার গায়ে কেন হাত ধরবে! ছবিগুলো থাকল।" তাঁকে গ্রেফতার করা হোক, দাবি তোলেন শুভেন্দু। বিরোধী দলনেতা, বিধায়কের রাস্তা আটকে পুলিশ মস্করা করছে বলেও কটাক্ষ করেন শুভেন্দু। এর পরই তাঁকে ধরে প্রিজন ভ্যানে তোলা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ