Madan Mitra: রাজনীতি থেকে অবসরের ভাবনা তৃণমূল বিধায়ক মদন মিত্রের!

Madan Mitra: ২০২৬-অবধি বিধায়ক পদে থাকবেন , আর তারপর ভোটে দাড়াবেন কিনা তা নিয়ে ভাববেন মদন মিত্র 



Madan Mitra



বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায়ের পর এবার রাজনীতি থেকে অবসরের ভাবনা কামারহাটির বিধায়ক মদন মিত্রের। ২০২৬-অবধি বিধায়ক পদে থাকবেন মদন মিত্র। আর তারপর ভোটে দাড়াবেন কিনা তা নিয়ে ভাববেন মদন মিত্র এমনটাই বললেন তিনি নিজেই।




মদনের কথায়, "আপাতত ২০২৬ অবধি বিধায়ক আছি। তারপর নতুন করে ভাবতে হবে। সকলকেই ভাবতে হবে যে আর দাঁড়ানো উচিত কি না। অন্য কারো দাঁড়ানো উচিত কি না। আমার থেকে ভাল আর কেউ আছে কি না। আমি বিধানসভায় গিয়ে অনেককেই বলতে শুনেছি উনি ১১ বারের বিধায়ক। আমার খারাপ লাগে। সেটা না করে ছেলে, নাতি এঁদের সুযোগ দিলে ভাল হত। এটা মেসি বলবে না। আমার খেলা দেখে নতুন প্রজন্ম শিখবে। নিজেকে নিজের মতো গুটিয়ে নিয়েছি। যা না পাওয়ার ছিল সেটা না পাওয়াই থাক। রোদন ভরা এ বসন্তের গান গাইতে যাইনি। আশি কেজি ওজন হয়ে গেছে। এটা ঠিক নয়। অনেক দিন তো হল।"




কয়েকদিন আগেই বিধায়ক তাপস রায় রাজনীতিতে বয়স সীমা থাকা দরকার বলেই সওয়াল করেন। রাজনীতিতে বয়সের ঊর্ধ্বসীমা থাকা উচিত। নতুনদের কথা বলব, আর পদও আঁকড়ে রাখব, তা হয় না! বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায়ের মন্তব্যে নতুন জল্পনা। সেই সুরেই কিছুটা কৌশলেই সুর মেলালেন মদন মিত্র।

Post a Comment

thanks