jio puja offer : বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দিচ্ছে Reliance Jio

jio puja offer, Reliance Jio, Jio Together offer

jio puja offer, Reliance Jio, Jio Together offer



উৎসবের মরশুমে রিলায়েন্স জিও (Reliance Jio) গ্রাহকদের জন্য দুর্দান্ত উপহার দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা। এবার ২৮ দিন বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা পেয়ে যাবেন। তবে আপনি একা নন, অনবদ্য অফারটি পেয়ে যাবেন আপনার চেনা পরিচিত জিও (Reliance Jio) গ্রাহকরাও।

সম্প্রতি Jio Together নামের একটি কোড চালু করেছে Reliance Jio টেলিকম সংস্থা। নতুন জিও প্রি-পেড ব্যবহারকারী কিংবা অন্য কোনও টেলিকম সংস্থা থেকে মোবাইল নম্বর Jio-তে পোর্ট করার চিন্তাভাবনা করছেন, এমন ইউজাররাই নয়া অফারের সুবিধা উপভোগ করতে পারবেন।

Jio ওয়েবসাইটে বলা হয়েছে, দুই প্রকার ইউজাররা ৯৮ টাকা এবং ৩৪৯ টাকার ফ্রি রিচার্জ ভাউচার পাবেন। সেই সঙ্গে বিভিন্ন ব্র্যান্ডের অন্তত ২০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক অফারও দেওয়া হবে।

অতিরিক্ত সুবিধা পাওয়ার জন্য প্রতিবার আপনাকে বেশি টাকার ভাউচার অফার করা হবে। এক্ষেত্রে প্রথম রেফারেলেই আপনি পেয়ে যাবেন বিনামূল্যে ৯৮ টাকার রিচার্জ প্যাক। যাতে দিনপিছু দেড় জিবি করে ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করা যাবে। এর মেয়াদ ১৪ দিন।

পরবর্তী রেফারেলে আবার ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে রিচার্জ করলে পাবেন প্রতিদিন ৩GB করে হাই-স্পিড ডেটা এবং যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। থাকছে বিনামূল্য SMS করার সুবিধাও। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন।




গত ১২ অক্টোবর অফার চালু হয়েছে এই অফার। যে গ্রাহক এই অফারটি পাওয়ার যোগ্য, শুধুমাত্র তাঁদের কাছেই একটি ভিডিও পাঠানো হচ্ছে। অর্থাৎ যাঁরা নতুন জিও কানেকশন নিয়েছেন কিংবা নম্বর পোর্ট করছেন। ভাউচার পাওয়ার জন্য গ্রাহকদের নতুন জিও সিম নেওয়ার পরই অন্তত ১৯৯ টাকা বা ২৪৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। এরপর শেয়ার করতে হবে রেফারেল কোড। আর একবার সিম অ্যাক্টিভেট হয়ে গেলেই নতুন সেই Jio নম্বর থেকে FRIEND লিখে 7977479774 নম্বরে WhatsApp মেসেজ পাঠাতে হবে। এরপর তিন দিনের মধ্যে রেফারেলের মোবাইল নম্বরটিও শেয়ার করতে হবে। প্রক্রিয়াটি সফলভাবে করলেই আপনার ফোন নম্বরে চলে আসবে সেই কাঙ্খিত ভাউচার। আরও বিস্তারিত জানতে My Jio মোবাইল অ্যাপে দেখুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ