Iga Swiatek :মহিলাদের একক শিরোপা জিতেছেন ইগা সুয়াটেক


Iga Swiatek



ইউএস ওপেন টেনিসে (US Open Tennis), মহিলাদের একক ফাইনালে (women’s singles final) জিতেছেন বিশ্বের এক নম্বর ইগা সুয়াটেক (Iga Swiatek)। গতকাল গভীর রাতে নিউইয়র্কে অনুষ্ঠিত চুড়ান্ত লড়াইয়ে তিনি তিউনিসিয়ার ওন্স জাবেউরকে ৬-২, ৭-৬ গেমে পরাজিত করেন। সোয়াটেক (Iga Swiatek) প্রথম পোলিশ নারী (Polish woman) যিনি ইউএস ওপেন জিতেছেন। এটি তার ক্যারিয়ারের 10 তম শিরোপা এবং তৃতীয় গ্র্যান্ড স্লাম।

Iga Swiatek




স্পেনের কার্লোস আলকারাজ এবং নরওয়েজিয়ান টেনিস তারকা ক্যাসপার রুডের মধ্যে আজ রাতে পুরুষদের একক ফাইনাল খেলা হবে। এই ম্যাচটি কেবল প্রথমবারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়নই নয়, বিশ্বে নতুন এক নম্বরও নির্বাচিত হবে।




মিক্সড ডাবলসে, স্টর্ম স্যান্ডার্স এবং জন পিয়ার্স কারস্টেন ফ্লিপকেন্স এবং এডোয়ার্ড রজার-ভ্যাসেলিনকে 4-6, 6-4, 10-7 গেমে পরাজিত করে শিরোপা জিতেছেন। 21 বছরের মধ্যে তারাই প্রথম অস্ট্রেলিয়ান জুটি যারা ইউএস ওপেন মিক্সড ডাবলসের শিরোপা জিতেছে।


Iga Swiatek


আজ রাতে আর্থার অ্যাশে স্টেডিয়ামে ক্যাটি ম্যাকন্যালি এবং টেলর টাউনসেন্ড বারবোরা ক্রেজসিকোভা এবং ক্যাটেরিনা সিনিয়াকোভা মুখোমুখি হওয়ায় মহিলাদের ডাবলসের ফাইনালটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং চেক প্রজাতন্ত্রের মধ্যে অনুষ্ঠিত হবে৷