Dinhata News : বর্ধমান কান্ডের জের- প্রতিবাদ দিনহাটায়

বর্ধমান কান্ডের জের- প্রতিবাদ দিনহাটায় 

cpim member



গত পরশু বর্ধমানে সিপিআইএম এর আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে বর্ধমান।

গত ৩১ আগস্ট বর্ধমানে সিপিআইএমের ছাত্র যুব এবং মহিলা সংগঠনের পক্ষ থেকে চোর ধরো জেল ভরো স্লোগানকে সামনে রেখে একটি প্রতিবাদ মিছিল সংঘটিত হয়, সেই মিছিল বর্ধমান কার্জন গেটে পৌঁছাতেই পুলিশ এবং সিপিআইএমের ছাত্র যুব মহিলা সংগঠনের সঙ্গে খন্ড যুদ্ধ বাদে।

ওই ঘটনায় সিপিআইএম এর কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায়চৌধুরী সহ ৪৩জনকে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগ মিথ্যা মামলায় আভাস রায় চৌধুরী সহ বাকি সব কর্মী সমর্থকদের গ্রেপ্তার করা হয়। এই গ্রেপ্তারীর প্রতিবাদে এবং সমস্ত বন্দী নেতা-কর্মীদের মুক্তির দাবীতে আজ দিনহাটা শহরে প্রতিবাদ মিছিল করল সিপিআইএম।

আজ দিনহাটা প্রমোদ দাসগুপ্ত ভবন থেকে এই মিছিল শুরু হয়ে শহর পরিক্রমা করে দিনহাটা পাঁচ মাথার মোড়ে এসে মিছিল শেষ হয়। তারপর সেখানে পুলিশ প্রশাসন কে ধিক্কার জানিয়ে চোর ধরো জেল ভরো স্লোগান তোলে কর্মী সমর্থকেরা।

আজকের এই মিছিলে উপস্থিত ছিলেন সিপিআইএম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য প্রবীর পাল,জেলা কমিটির সদস্য শুভ্রলোক দাস,এমদাদুল হক, সুজাতা চক্রবর্তী সহ অন্যান্যরা।

জেলা কমিটির সদস্য শুভ্রলোক দাস বলেন- আভাস রায় চৌধুরী সহ বাকি সব কর্মী সমর্থকদের আটকের বিরুদ্ধে,বর্ধমানে পুলিশ ও গুন্ডা লেলিয়ে গণ আন্দোলনেকে দমন করার চেষ্টার প্রতিবাদে,মহিলা কমরেডদের পুলিশী নির্যাতনের বিরুদ্ধে ও দেওয়ানদিঘী পার্টি অফিসে হামলার প্রতিবাদে আজকের এই প্রতিবাদ মিছিল ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ