Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Sunday, September 11, 2022

পুরানো তৃণমূল ভেঙ্গে নতুন তৃণমূল গড়ে, বিজেপিকে সঙ্গে নিয়ে সরকার গঠন করতে চাইছে- মহম্মদ সেলিম

দিনহাটা চৌপথী সুবিশাল প্রকাশ্য সমাবেশে


selim



গতকাল 'কমরেড শ্যামল চক্রবর্তী নগর' (দিনহাটা শহর),'কমরেড রতন ঘোষ ও কমরেড বিপ্লব দত্ত মঞ্চ' (মহারাজা নৃপেন্দ্র নারায়ন স্মৃতি সদন) এ শুরু হওয়া CITU কোচবিহার জেলা সম্মেলন শেষ হল আজ।

সম্মেলনের শুরুতে গতকাল পতাকা উত্তোলন করেন CITU কোচবিহার জেলা সভাপতি তারিণী রায়।এরপর একে একে শহীদ বেদীতে মাল্যদান করেন উপস্থিত জেলা ও রাজ্য নেতৃত্বরা। সম্মেলনের মূল পর্বের কাজের শুরুতে শোক প্রস্তাব পেশ করেন শোক প্রস্তাব পাঠ করেন শিপ্রা গুপ্তা চৌধুরী। এরপর উদ্বোধনী বক্তব্য রাখেন CITU রাজ্য সম্পাদক অনাদি সাহু।

সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন জেলা সম্পাদক জগৎ জ্যোতি দত্ত। সম্মেলন পরিচালনার জন্যে সভামণ্ডলীতে ছিলেন তারিণী রায়,দীলিপ বিশ্বাস,কাজল দে। সাংগঠনিক প্রতিবেদনের ওপর মোট ২৮ জন প্রতিনিধি আলোচনা করেন। সম্মেলন থেকে মোট ২১ জনের সম্পাদক মন্ডলী গঠিত হয়। সম্মেলন থেকে সম্পাদক, সভাপতি ও কোষাধ্যক্ষ হিসাবে নির্বাচিত হয় যথাক্রমে জগৎজ্যোতি দত্ত, প্রবীর পাল ও গৌতম কুন্ডু।

সম্মেলন শেষে দিনহাটা চৌপথী সুবিশাল প্রকাশ্য সমাবেশে অনুষ্ঠিত হয়। প্রধান বক্তা ছিলেন মহম্মদ সেলিম, অনাদি সাহু, প্রমূখ । বক্তব্য রাখতে গিয়ে মহম্মদ সেলিম বলেন- পুরানো তৃণমূল ভেঙ্গে নতুন তৃণমূল গড়ে, বিজেপিকে সঙ্গে নিয়ে সরকার গঠন করতে চাইছে। 

বিস্তারিত ভিডিওতে- 



No comments:

Post a Comment