রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়ি ও দফতরে তল্লাশি CBI-র


CBI raids



রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের (Moloy Ghatak) বাড়ি ও দফতরে তল্লাশি CBI-র। কয়লা পাচার নিয়ে বুধবার সকাল থেকেই কলকাতায় মন্ত্রীদের আবাসনে অভিযান চালায় সিবিআই। কয়লা পাচার নিয়ে এদিন কলকাতায় মন্ত্রীদের আবাসনে পৌঁছে যায় সিবিআই। সেখানে তাঁর সঙ্গে কথা বলছেন কেন্দ্রীয় গোয়েন্দারা (Coal Scam Case)।



বুধবার সকাল সওয়া ৮টা নাগাদ পৌছায় সিবিআই।ছ'টি গাড়িতে চেপে সঙ্গে ছিল সিআরপিএফ জওয়ানের দল। মন্ত্রীদের আবাসনের বাইরে আঁটোসাটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না কাউকে। মলয়, তাঁর নিরাপত্তারক্ষী এবং সিবিআই আধিকারিকরাই শুধু ভিতরে রয়েছেন। বাইরে মোতায়েন সিআরপিএফ জওয়ানের দল।



এ দিন আসানসোলে মলয়ের তিনটি বাড়িতে তল্লাশি শুরু হয় সকাল থেকে। কলকাতার লেক গার্ডেন্সে মলয়ের বাড়িতেও তল্লাশি শুরু হয় কিছু ক্ষণ পরই। লেক গার্ডেন্সেই পাশের একটি বাড়িতেও তল্লাশি চলছে। আসানসোলে গোটা বাড়ি ঘিরে ফেলা হয় কেন্দ্রীয় বাহিনী দিয়ে। সিবিআই যাওয়ার খবর পেয়ে আসানসোল থানার এক অফিসার যান ঘটনাস্থলে।


জানা যায়, এর আগে কয়লাপাচার কাণ্ডে মলয়কে তলব করা হয়। ওই মামলায় এখনও পর্যন্ত বেশ কয়েক জনকে হেফাজতে নিয়েছে সিবিআই। আরও অনেক জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।