Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Saturday, September 10, 2022

ICDS আধিকারিক পরিচয়ে সেন্টার ভিজিট, গ্রেফতার সন্দেহভাজন ব‍্যক্তি

ICDS আধিকারিক পরিচয়ে বিভিন্ন সেন্টার ইন্সপেকশন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার এক ব্যাক্তি

ICDS


দিনহাটাঃ 


বুড়িরহাটে ICDS আধিকারিক পরিচয়ে বিভিন্ন সেন্টার ইন্সপেকশন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার এক ব্যাক্তি।


ঘটনার বিবরণে জানা গিয়েছে বেশ কয়েকদিন থেকে সাজেমুল আলী নামের এক ব্যক্তি একটি মালবাহী ছোট বলেরো পিক আপ ভ্যান নিয়ে বুড়িরহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন ICDS কেন্দ্রগুলিতে নিজেকে আধিকারিক পরিচয় দিয়ে ICDS কর্মী ও সহায়িকা দের সঠিক সময়ে ICDS কেন্দ্রে আসার কথা বলেন এবং বলেন যদি সঠিক সময়ে না আসেন তবে আপনার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়া হবে। 



আজ শনিবার সকালে আবারও ওই ব্যাক্তি বুড়িরহাট কুকুরকচুয়ায় ICDS কেন্দ্রে এলে তার কথায় অসঙ্গতি দেখায় স্থানীয়দের সন্দেহ হয়। এরপর ওই ব্যাক্তিকে গাড়ি সহ আটক করে নাজিরহাট পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে ওই ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করে। 




তবে ওই ব্যাক্তি নিজের নাম সাজেমুল আলী দাবি করলেও তার কাছ থেকে উদ্ধার ড্রাইভিং লাইসেন্সে নাম রয়েছে সাজামুল মিয়া, এতেই অসঙ্গতি প্রকাশ পায়। তখন পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করে সাহেবগঞ্জ থানায় নিয়ে যায়। এই ঘটনায় শোরগোল পড়েছে ওই এলাকায়।


আসলেই তিনি ICDS আধিকারিক কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নিজের নামের অসঙ্গতি রাখলেনই বা কেন? দিনের পর দিন এভাবে নিজেকে ভুয়ো পরিচয় দিয়ে চলেছেন কেন? পুলিশ তদন্তে কি উঠে আসে এখন তাই দেখার। 

4 comments: