উৎসবের মরসুমে বিভিন্ন পদে 16,000 নিয়োগ

myntra logo





উৎসবের মরসুম আসার সাথে সাথে, শীর্ষস্থানীয় অনলাইন ফ্যাশন ব্র্যান্ড Myntra 16,000 চাকরির অফার করতে প্রস্তুত কারণ Myntra বিভিন্ন পদে ব্যাপক সংখ্যক নিয়োগের পরিকল্পনা করছে। ডেলিভারি, লজিস্টিকস এবং গুদাম হ্যান্ডলিংয়ে চাকরির শূন্য পদে লোক নিয়োগ করা হবে। গত বছর উত্সব মরসুমে, Myntra প্রায় 11,000 কর্মসংস্থান তৈরি করেছিল ।




Myntra-এর CHRO নুপুর নাগপাল ইকোনমিক টাইমসকে দেওয়া এক সাক্ষ্যাৎকারে জানিয়েছেন- মোট 16,000 শূন্যপদ থেকে, 10,000 চাকরি হবে "প্রত্যক্ষ কর্মসংস্থানের সুযোগ এবং বাকি 6,000টি হবে "পরোক্ষ," । তিনি আরও জানিয়েছেন- "যে কোনো ছুটির মরসুমে এটি এখন পর্যন্ত সর্বোচ্চ নিয়োগ বলে বিবেচিত হচ্ছে।"




জানাগিয়েছে, কাস্টমার কেয়ার এর জন্য যে নিয়োগগুলি হবে তা হবে চুক্তিভিত্তিক । চাকরির শূন্যপদের মধ্যে বাছাই, প্যাকিং, পিকিং, লোডিং, আনলোডিং, ডেলিভারি, পরিদর্শন এবং কার্গো ব্যবস্থাপনা প্রভৃতি অন্তর্ভুক্ত থাকবে।

Myntra, 2022 সালের ফ্ল্যাগশিপ সেল "এন্ড অফ রিজন সেল" (EORS) এর সময় দৈনিক 50 লক্ষ আইটেম বিক্রি করেছে, তার বেঙ্গালুরুতে একটি নতুন অফিস রয়েছে যা 2,600 জনের ধারণক্ষমতা রয়েছে বলে জানা গেছে।

এদিকে, মিন্ট্রা সম্প্রতি ‘বিগ ফ্যাশন ফেস্টিভ্যাল’ (BFF) নামে উৎসবের কেনাকাটার মরসুমের জন্য তার বড় ফ্যাশন সেল শুরু করবে বলে ঘোষণা করেছে।