একদিনে পাশাপাশি এলাকায় তিনটি দুর্ঘটনা,  চাঞ্চল্য 


scooter on road




রামকৃষ্ণ চ্যাটার্জী: সালানপুর:-


রূপনারায়নপুর ও চিত্তরঞ্জন এলাকায় পৃথক পৃথক তিনটি এক্সিডেন্টের ঘটনা ঘটলো। বুধবার বিকেল পাঁচ টা নাগাদ চিত্তরঞ্জনে মেয়েকে নাচের স্কুল নিয়ে যাওয়ার সময় বাবা-মা ও মেয়েকে চিত্তরঞ্জন ৩১ নম্বর বন্ধু মহল এলাকায় ধাক্কা মারে একটি তেলের ট্যাংকার বলে জানা গিয়েছে ।


মনোজ কুমার (৪৫) তার স্ত্রী সারিতা দেবী (৩৫) এবং তাদের মেয়ে অঙ্কিতা কুমারী (১৪) স্কুটিতে চেপে নাচের স্কুল যাচ্ছিলেন,সেই সময় রূপনারায়ণপুর দিক থেকে আশা একটি তেলের ট্যাংকার তাদেরকে ধাক্কা মারে এবং সঙ্গে সঙ্গে তাদেরকে চিত্তরঞ্জন কেজি হসপিটালে ভর্তি করা হয়।


people on road


অন্যদিকে দুই বাসের রেষারেষির কারণে রূপনারায়নপুর ডাবরমোড়ে দুর্গা মন্দির দিক থেকে আশা এক বাইক আরোহীকে ধাক্কা মারে। অল্পের জন্য ওই বাইক আরোহী প্রাণে বেঁচে যায়।

truck and scooty

এখন প্রশ্ন হচ্ছে দিনের দিন রূপনারায়ণপুর ডাবর মোড়ে, যানজট বেড়েই চলেছে। যার ফলে যেকোনো সময় বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। কারণ রূপনারায়ণপুর ডাবর মোড়ে দুই পাশের ফুটপাত ক্রমশ ছোট হয়ে পড়ছে। ক্রমশ অটো টোটো এবং দোকানদাররা দুই পাশের ফুটপাত ঘিরে রাস্তা ছোট করে দিয়েছে।


অন্যদিকে সন্ধ্যা ৬টা নাগাদ রূপনারায়নপুর রেল ব্রিজ সংলগ্ন বনদপ্তরের কার্যালয়ের সামনে একটি পিকআপ ভ্যানের সঙ্গে দুই বাইক আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনা ঘটার পর সঙ্গে সঙ্গে তাদেরকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে তাদের নাম রাজেশ যাদব (৩৫) ও ছোট লাল সিং (৩২) । তারা দুজনে রূপনারায়নপুরের গুরুদুয়ারার বাসিন্দা বলে জানা গিয়ে।