UGC Recruitment 2022: সচিব ও অন্যান্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ UGC-র 


Job
=
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সচিব এবং আর্থিক উপদেষ্টা পদের জন্য আবেদনের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আহ্বান করেছে। আগ্রহী প্রার্থীরা কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট ugc.ac.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ হল সেপ্টেম্বর 30, 2022৷ সাক্ষাত্কারের জন্য সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ওয়েবসাইট বিজ্ঞপ্তি/ইমেলের মাধ্যমে জানানো হবে৷



অনলাইনে আবেদন করার সময়, আবেদনকারীকে নিশ্চিত করতে হবে যে তিনি উপরে উল্লিখিত যোগ্যতা এবং অন্যান্য নিয়মগুলি পূরণ করেছেন এবং তার দ্বারা প্রদত্ত বিশদগুলি সমস্ত ক্ষেত্রে সঠিক।



আবেদনের শেষ তারিখ: 30 সেপ্টেম্বর, 2022

খালি পদের বিবরণ

সচিব

আর্থিক উপদেষ্টা



যোগ্যতার মানদণ্ড পরীক্ষা করুন

সেক্রেটারি: একজন ব্যক্তি যিনি একটি বিশ্ববিদ্যালয়ে বা উচ্চ শিক্ষার কোনো প্রতিষ্ঠানে অধ্যাপক/স্কলার হিসেবে দায়িত্ব পালন করেছেন বা করছেন, যার কমপক্ষে 10 বছরের স্নাতকোত্তর স্তরে শিক্ষকতার অভিজ্ঞতা রয়েছে বা শিক্ষা প্রশাসনের গবেষণা ও অভিজ্ঞতার নির্দেশিকা রয়েছে।

আর্থিক উপদেষ্টা: অল ইন্ডিয়া সার্ভিসেস/সেন্ট্রাল সিভিল সার্ভিসেস (গ্রুপ "এ") এর আধিকারিকরা গ্রুপ "এ" তে 17 বছরের পরিষেবা সহ এবং সাদৃশ্যপূর্ণ পদে অধিষ্ঠিত৷ অন্যান্য বিষয় সমান হওয়ায়, অডিট এবং অ্যাকাউন্টস সার্ভিসের কর্মকর্তাদের অগ্রাধিকার দেওয়া হবে। আরও বিশদ বিবরণের জন্য, নীচে শেয়ার করা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।



আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 30 সেপ্টেম্বর, 2022 এর আগে অফিসিয়াল ওয়েবসাইট ugc.ac.in এর মাধ্যমে উপরের পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন। অনলাইনে www.ugc.ac.in/jobs-এ আবেদনপত্র পূরণ করা যাবে। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।