Shehnaaz Gill: 22 বছর বয়সে স্বপ্ন পূরণে ঘর ছেড়েছিলেন, নাম অর্জন করেই ফিরেছি: শেহনাজ গিল 



Shehnaaz Gill
Shehnaaz Gill


শেহনাজ গিল বলেছেন যে তিনি জীবন থেকে অনেক কিছু শিখেছেন কারণ তিনি খুব অল্প বয়সেই তার স্বপ্নগুলি অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। জনপ্রিয় অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি তার পরিবার এবং বাড়ি ছেড়েছিলেন যখন তিনি 22-23 বছর বয়সে ছিলেন এবং যখন তিনি ইন্ডাস্ট্রিতে নিজের নাম তৈরি করেছিলেন তখনই ফিরে আসেন। শেহনাজ সম্প্রতি একটি সাক্ষাত্কারে বলছিলেন যেখানে তিনি তার সংগ্রাম সম্পর্কে তার হৃদয় খুলেছিলেন এবং কীভাবে তিনি কোনও পূর্ব সংযোগ ছাড়াই চলচ্চিত্র শিল্পে এটি তৈরি করেছিলেন।
Shehnaaz Gill
Shehnaaz Gill


পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার পর, শেহনাজ বিগ বস 13-এ তার বিনোদনমূলক কাজের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি তার স্বপ্নের পিছনে ছুটেছিলেন এবং তার বাড়ি ছেড়ে যাওয়ার সময় নিজেকে প্রমাণ করতে চেয়েছিলেন। 


Shehnaaz Gill
Shehnaaz Gill

শেহনাজ বলিউড বুবলকে বলেন, “আমার স্বপ্নগুলো আমার নিজের, এবং সেগুলো বাস্তবায়নের জন্য যা করা দরকার আমি তা করব। বাড়ি থেকে পালিয়ে এসেছি। তারা আমাকে সনাক্ত করতে পারেনি। আমি তখনই ফিরে এসেছি যখন আমি বিখ্যাত হয়েছিলাম।"

Shehnaaz Gill
Shehnaaz Gill

অভিনেত্রী যোগ করেছেন যে তিনি তার পরিবারের সদস্যদের অবরুদ্ধ করেছিলেন যারা তখন তাকে কল করতে থাকবে। “আমি প্রায় 15000 টাকা আয় করছিলাম, পিজিতে থাকতাম, আমি নিয়মিত শুটিংয়ে যেতাম। তারা আমাকে কল করতে থাকবে, কিন্তু আমি আমার পরিবারের ফোন নম্বরগুলি ব্লক করা তালিকায় রাখতাম, যদিও আমি আমার ঠাকুমার সাথে খুব সংযুক্ত ছিলাম। আমি তাদের সাথে কথা বলার আগে নিজেকে প্রমাণ করতে চেয়েছিলাম। কিন্তু ধৈর্যের ফল দেয়। এবং এখন, তারা সবাই আমাকে নিয়ে গর্বিত, "তিনি বলেন।

Shehnaaz Gill
Shehnaaz Gill

শেহনাজ বলেছিলেন যে তিনি তার যাত্রায় অনেক লোকের সাথে দেখা করেছেন এবং তাদের মধ্যে কেউ কেউ তাকে জীবনে নিজেকে অগ্রাধিকার দেওয়ার গুরুত্ব সম্পর্কে শিখিয়েছেন। অভিনেত্রী বলেছিলেন যে তিনি কীভাবে ভাল এবং খারাপ মানুষের মধ্যে পার্থক্য করতে শিখেছেন এবং তার পথে ভুল করেছেন। "আমি অনেক ভুল করেছি কারণ আমি ভাল কিছু জানতাম না, কিন্তু আমি চালিয়ে যাচ্ছি," তিনি বলেন।