RRB Group D Phase 3 Exam: RRB Group D পরীক্ষার Phase 3-র অ্যাডমিট কার্ড দেওয়া হবে কবে থেকে? কিভাবে ডাউনলোড করবেন? জানুন বিস্তারিত 


RAIL JOBS


রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (RRB) 08 সেপ্টেম্বর থেকে 19 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত RRB গ্রুপ ডি ফেজ 3 কম্পিউটার ভিত্তিক টেস্ট (CBT) পরীক্ষা পরিচালনা করার জন্য প্রস্তুত। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, পরীক্ষার শহর এবং তারিখের লিঙ্ক সক্রিয় করা হবে 30 আগস্ট। একবার জারি করা হলে, প্রার্থীরা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট rrbcdg.gov.in-এ গিয়ে এটি ডাউনলোড করতে পারেন। “পরীক্ষার শহর এবং তারিখ দেখার লিঙ্কটি লাইভ করা হবে 30.08.2022 তারিখে 7PM এ এবং SC/ST প্রার্থীদের জন্য ট্রাভেল অথরিটি ডাউনলোড করার লিঙ্ক 01.09.2022 তারিখে 2 PM এ সমস্ত RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটে,” RRB একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলেছে৷



কিভাবে RRB গ্রুপ ডি ফেজ 3 পরীক্ষার শহর এবং তারিখ লিঙ্ক ডাউনলোড করবেন?

রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট rrbcdg.gov.in-এ যান।

হোমপেজে, “RRB Group D Phase 3 exam city and date link.” লেখা লিঙ্কটিতে ক্লিক করুন।

প্রয়োজনে লগইন তথ্য দিন

আপনার RRB গ্রুপ ডি ফেজ 3 পরীক্ষার শহর এবং তারিখ স্ক্রিনে প্রদর্শিত হবে।




বিশদ বিজ্ঞপ্তি অনুসারে, ই-কল লেটার ডাউনলোড করা শুরু হবে পরীক্ষার সিটিতে উল্লিখিত পরীক্ষার তারিখ এবং তারিখের ইনটিমেশন লিঙ্কের চার দিন আগে।

ফেজ-3 সমগ্র ভারতের বিভিন্ন শহরে চারটি (4) RRC-এর সমন্বয়ে গঠিত একটি গ্রুপের জন্য অনুষ্ঠিত হবে যথা RRC: ইস্ট কোস্ট রেলওয়ে (ভুবনেশ্বর), উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (গুয়াহাটি), উত্তর রেলওয়ে (নতুন দিল্লি), দক্ষিণ রেলওয়ে (চেন্নাই) )

আপনারা সকলেই অবগত আছেন যে পরীক্ষার হলে প্রবেশের আগে পরীক্ষার্থীদের আধার-সংযুক্ত বায়োমেট্রিক প্রমাণীকরণ পরীক্ষা কেন্দ্রে করা হবে। অতএব, প্রার্থীদের ই-কল লেটারের সাথে তাদের আসল আধার কার্ড আনতে হবে। নিয়োগ প্রক্রিয়ার সর্বশেষ আপডেটের জন্য প্রার্থীদের শুধুমাত্র RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটগুলিতে উল্লেখ করার পরামর্শ দেওয়া হচ্ছে।