DRDO CEPTAM 10 DRTC Recruitment 2022: Register For 1901 Posts at drdo.gov.in 


DRDO



প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা, সেন্টার ফর পার্সোনেল ট্যালেন্ট ম্যানেজমেন্ট, (DRDO-CEPTAM) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট-বি এবং টেকনিশিয়ান-এ পদের জন্য প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট drdo.gov.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। নিবন্ধন প্রক্রিয়া 03 সেপ্টেম্বর, 2022 থেকে শুরু হবে৷ আবেদনকারীরা 23 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন৷ এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, সংস্থায় মোট 1901টি শূন্য পদ পূরণ করা হবে৷ DRDO CEPTAM নিয়োগ 2022-এর আরও বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে নিচে স্ক্রোল করুন।



গুরুত্বপূর্ন তারিখগুলো

নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে: 03 সেপ্টেম্বর 2022

নিবন্ধন প্রক্রিয়া শেষ হবে: 23 সেপ্টেম্বর 2022



শুন্যপদের বিবরণ

Senior Technical Assistant-B (STA-B): 1075 Posts

Technician-A (Tech-A): 826 Posts




যোগ্যতার মানদণ্ড

সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট-বি (STA-B): বিজ্ঞানে স্নাতক ডিগ্রী বা ইঞ্জিনিয়ারিং বা প্রযুক্তিতে ডিপ্লোমা বা কম্পিউটার সায়েন্স বা অ্যালাইড বিষয়, নিম্নলিখিত বিষয়ে AICTE দ্বারা স্বীকৃত: অটোমোবাইল, কেমিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রিক্যাল , ইলেকট্রনিক্স ও ইন্সট্রুমেন্টেশন, ইলেকট্রনিক্স বা ইলেকট্রনিক্স ও কম, অথবা ইলেকট্রনিক্স টেলিকম, ইন্সট্রুমেন্টেশন, মেকানিক্যাল, মেটালার্জি ইঞ্জি., এগ্রিকালচার, বোটানি, কেমিস্ট্রি, লাইব্রেরি সায়েন্স, ম্যাথমেটিক্স, এমএলটি, ফটোগ্রাফি, ফিজিক্স, প্রিন্টিং টেকনোলজি, সাইকোলজি, টেক্সটাইল, জুলজি।

টেকনিশিয়ান-এ (টেক-এ): স্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে দশম শ্রেণি পাস বা সমমানের; এবং একটি স্বীকৃত আইটিআই থেকে শংসাপত্র বা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম এক বছরের মেয়াদের শংসাপত্র যদি আইটিআই নিম্নলিখিত বাণিজ্যে প্রয়োজনীয় শৃঙ্খলায় শংসাপত্র বা এনটিসি বা এনএসি প্রদান না করে: অটোমোবাইল, বুক বাইন্ডার, কার্পেন্টার, সিএনসি অপারেটর, সিওপিএ, ড্রাফটসম্যান (যান্ত্রিক ), ডিটিপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, ইলেকট্রনিক্স, ফিটার, গ্রাইন্ডার, মেশিনিস্ট, মেকানিক(ডিজেল), মিল রাইট মেকানিক, মোটর মেকানিক পেইন্টার, ফটোগ্রাফার, রেফ্রিজারেশন এবং এসি, শিট মেটাল ওয়ার্কার, টার্নার, ওয়েল্ডার।

Pay Scale

Senior Technical Assistant-B (STA-B): Pay Matrix Level-6 (₹ 35400-112400) as per 7 th CPC Pay Matrix and other benefits/allowances as per extant Govt. of India Rules.

Technician-A (Tech-A): Pay Matrix Level-2 (₹ 19900-63200) as per 7th CPC Pay Matrix and other benefits/allowances as per extant Govt. of India Rules.

নির্বাচন প্রক্রিয়া

যে প্রার্থীরা উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান তারা বিস্তারিত বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা এবং নির্বাচন প্রক্রিয়া পরীক্ষা করতে পারেন।

বিস্তারিত জানতে ভিজিট করুন- drdo.gov.in