VIral: ববি দেওয়ালের গানের টানে প্রেম, ১৮ বছরের যুবতীকে বিয়ে করলেন ৫৫ বছরের প্রেমিক, গাইলেন ‘না মিলো হামসে জায়াদা’

১৮ বছরের যুবতী মুসকান বিয়ে করলেন ৫৫ বছরের ফারুককে 

Muskaan, an 18-year-old girl married Farooq Ahmed, a 55-year-old man
Muskaan, an 18-year-old girl married Farooq Ahmed, a 55-year-old man



তারা বলে প্রেম কোন বয়স, জাতি বা সীমানা জানে না। একই উদাহরণ দিয়ে, 18 বছর বয়সী একটি মেয়ে সম্প্রতি পাকিস্তানে 55 বছর বয়সী একজনকে বিয়ে করেছে এবং তাদের উভয় পরিবারকে হতবাক করে দিয়েছে। মজার বিষয় হল সঙ্গীত এবং বিশেষ করে ববি দেওলের গান এই দম্পতিকে কাছাকাছি নিয়ে এসেছে। খবরে বলা হয়েছে, মুসকান (18) ফারুকের (55) বাড়ির কাছেই থাকতেন। মুসকান গান পছন্দ করতেন এবং সুর করতেন এবং ফারুক তার গান পছন্দ করতেন। ধীরে ধীরে ফারুক মুসকানের বাসায় যাওয়া শুরু করে। মুসকান যখন বুঝতে পেরেছিল যে ফারুক তাকে পছন্দ করে, তখন সে তাকে ববি দেওলের বাদলের গান না মিলো হামসে জায়াদা গাওয়ার মতো ইঙ্গিত দিতে শুরু করে।



ফারুক বলেছিলেন যে মুসকানই প্রথম তার প্রতি তার ভালবাসা প্রকাশ করেছিলেন। ফারুক জানান, তিনি মুসকানের গান শুনে খুবই মুগ্ধ হয়েছিলেন এবং সে কারণেই তিনি তাকে পছন্দ করতে শুরু করেন। এদিকে, মুসকান বলেছেন যে ফারুকের কথা বলার ধরণে তিনি খুব মুগ্ধ হয়েছেন। তারা দুজনেই একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করেছিলেন, তবে তাদের পরিবার এবং বন্ধুরা তাদের সম্পর্কের বিরোধিতা করেছিল। তারপরও বাবা-মা ও সমাজের বিরুদ্ধে গিয়ে দুজনেই বিয়ে করেন।




উল্লেখ্য, এটি ফারুকের প্রথম বিয়ে। মুসকান এবং ফারুক বলেছেন যে তারা একে অপরকে খুব ভালবাসে এবং একে অপরের জন্য যে কোনও কিছু করতে ইচ্ছুক। ফারুক বলেন, তিনি খুবই ভাগ্যবান যে তিনি মুসকানের মতো একটি মেয়ে পেয়েছেন। সম্প্রতি, ইউটিউবার এবং প্রভাবশালী সৈয়দ বাসিত আলী "অনন্য দম্পতি" এর সাক্ষাত্কার নিয়েছেন এবং তাদের প্রেমের গল্পের কথা বলার সময় তাদের হৃদয় ঢেলে দিয়েছেন। ভিডিওটি ভাইরাল হয়েছে এবং মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ