ফের পূণ্যার্থীদের গাড়ি দুর্ঘটনা ,এবার কোচবিহারের মেখলিগঞ্জে জামালদহে


jamaldaha



মেখলিগঞ্জ-কোচবিহার,08 আগস্ট :

ফের পূণ্যার্থীদের গাড়ি দুর্ঘটনা ,এবার কোচবিহারের মেখলিগঞ্জে জামালদহে ,পথ দুর্ঘটনায় জখম ১০ জন জল্পেস শিবমন্দিরের পূণ্যার্থী।

হাসপাতালে সূত্রে খবর এদের মধ্যে গুরুতর আহত 5 জন ,যদিও জামালদহ প্রাথমিক হাসপাতালে মোট 22 জনকে ভর্তি করানো হয়েছে, এদের 10 জনের অবস্থা বেশি গুরুতর ,বাকিদের হাসপাতালে থেকে ছেড়ে দেওয়া হয় ।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, 10 জন জখম হয় ,এদের মধ্যে 5 জন বেশি আহত ,দুর্ঘটনায় মোট 22 জনকে এডমিট করা হয়েছে। গুরুতর আহতদের কোচবিহারে রেফার করা হয়েছে ।

গত কয়েকদিন আগে চ্যাংড়াবান্ধায় ১০ জল্পেশ যাত্রীর মর্মান্তিক মৃত্যুর রেশ কাটতে না কাটতেই ফের দূর্ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গেছে মেখলিগঞ্জে জামালদহে রবিবার ভোররাতে নাগাদ মাথাভাঙ্গা - চ্যাংড়াবান্ধা রাজ্য সড়কে একটি ছয় চাকার ট্রাক পূণ্যার্থীদের গাড়িতে ধাক্কা মারে। গাড়িতে ছিল মোট 35 জন ,আহতদের উদ্ধার করে জামালদহ প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয় ।

খবর পেয়ে ছুটে আসে মেখলিগঞ্জ থানার পুলিশ ,পুলিশ ঘাতক গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। মেখলিগঞ্জ থানার OC রাহুল তালুকদার জানান " আহতদের চিকিৎসা জন্য উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে,যে ট্রাক টি পূণ্যার্থীদের গাড়িতে ধাক্কা মারে সেই গাড়িটি আটক করা হয়েছে ।