Breaking : চিটফান্ডের টাকা নিয়ে রণক্ষেত্র দিনহাটায়, উত্তেজনা এলাকায়

চিটফান্ডের টাকা নিয়ে এজেন্ট এবং গ্রাহকদের মধ্যে ঝামেলা, ভাঙচুর ও পাল্টা ভাঙচুরের ঘটনা


thrift fund



দিনহাটা,সংবাদ একলব্য :  চিটফান্ডের টাকা নিয়ে এজেন্ট এবং গ্রাহকদের মধ্যে ঝামেলা, ভাঙচুর ও পাল্টা ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো দিনহাটা এক নম্বর ব্লকের ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের হাজির বাজার এলাকায়। এদিন এজেন্টের পরিবারকে বেধম পিটুনি দেয় উত্তেজিত গ্রাহকেরা।


শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। পরিস্থিতি সামাল দিতে ইতিমধ্যেই ঘটনাস্থলে ছুটে গিয়েছে দিনহাটা থানার বিশাল পুলিশ বাহিনী। যদিও পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে বলে এমনটাই জানা গিয়েছে। ঘটনার বিবরণে জানা গিয়েছে, আজ থেকে বেশ কয়েক বছর আগে দিনহাটায় এক নম্বর ব্লকের ওকড়াবাড়ির হাজির বাজার এলাকার সেকেন্দার আলী নামে এক ব্যক্তি সাহারা কোম্পানির এজেন্ট হন। তিনি এলাকার ব্যাপক সংখ্যক মানুষের কাছ থেকে টাকা তুলেছেন। কিন্তু বহু গ্রাহক যারা সেই টাকা এখনো ফেরত পাননি।






দিন কয়েক আগে কতিপয় গ্রাহক সাহারার এজেন্ট সেকেন্দার আলীর একটি জমি বেদখল করে সেখানে দোকান শুরু করেন বলে অভিযোগ সেকেন্দার আলীর। শনিবার সকালে সেকেন্দার আলী এবং তার পরিবারের লোকজন সেই দোকান ভাঙচুর করে বলে অভিযোগ ওই গ্রাহকের। এরপরেই গ্রাহকরা সমবেত হয়ে সেকেন্দার আলীর বাড়িতে চড়াও হয় এবং তার বাড়ি একভাগ অংশ ভাঙচুর এবং তিনটি মোটর বাইক ভাঙচুর করে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে এলাকায় প্রচন্ড উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।


যদিও এই ঘটনায় কাউকে এখনো আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে মহিলারা এদিন ওই চিটফান্ড এজেন্টকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকে এবং সেই মুহূর্তে পুলিশ সেখানে পৌঁছায় এদিনের এই ঝামেলায় তিনজন ব্যাক্তি গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ