তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমাবাজির ঘটনার পর, মজুদ থাকা বোমার আঘাতে হাত উড়ে গেল এক ব্যক্তির

দলীয় কার্য্যালয় দখলকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে



তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমাবাজির ঘটনার পর এবার ফের মজুদ থাকা বোমার আঘাতে হাত উড়ে গেল হল এক ব্যক্তির। সোমবার সন্ধ্যে নাগাদ এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয় জামুড়িয়ার দু’নম্বর ব্লকের ফরফরি গ্রামে।

এর পূর্বেই রবিবার রাত্রে দলীয় কার্য্যালয় দখলকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসে। বোমাবাজি হয় দলীয় কার্যালয়ে ,বোমার আঘাতে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়। ঘটনায় পুলিশ সাতজনকে গ্রেপ্তার করে । তাদের সোমবার দুর্গাপুর আদালতের তোলা হয়।

এরই মধ্যে সোমবার বিকালে মাঠে গরু আনতে গিয়ে বোমার আঘাতে দুটো হাত উড়ল এক সাধারণ ব্যক্তির। আহত ওই ব্যক্তির নাম ঝন্টু মন্ডল ফরফরি গ্রামের বাসিন্দা।

সোমবার তাকে গুরুতর আহত অবস্থায় বাহাদুরপুর প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসার পর তাকে রানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে করা হয়েছে।

এদিকে গ্রামের কিছু জানিয়েছেন- গতকালের বোমা বিস্ফোরণের পর গ্রামের আশেপাশে কত বোমা রাখা আছে কেউ জানে না। যার ফলশ্রুতিতে আজ গরু চরাতে গিয়ে বোমার আঘাতে আহত হয়েছেন এক সাধারণ মানুষ।

ঝন্টু মণ্ডলের ভাই নিল্টু মণ্ডলের অভিযোগ, গতকালের ঘটনার পর গ্রামের মানুষ কীভাবে জানবে কে কোথায় বোমা রেখেছিল। এ ব্যাপারে পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। তিনি বলেন, তারা খুবই সাধারণ মানুষ যারা কোনো ধরনের রাজনীতির সঙ্গে জড়িত নন । তবে গতকাল তৃণমূলের সংঘর্ষের ফলে এলাকার মানুষ আতঙ্কে আছে যে এখানে-ওখানে কত বোমা জমা হচ্ছে। তিনি বলেন, এ ঘটনার পর গ্রামের মানুষ ঘর থেকে মাঠে যেতে ভয় পাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ