Anubrata Mandal: অনুব্রত মণ্ডলের জামিন চেয়ে বিচারককে পাঠানো হুমকি চিঠির তদন্ত নামলো পুলিশ

অনুব্রত মণ্ডলের জামিন চেয়ে বিচারককে পাঠানো হুমকি চিঠির তদন্ত নামলো পুলিশ

Anubrata case




সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান:- 


আসানসোল সিবিআই আদালতের বিচারককে অনুব্রত মণ্ডলের জামিন চেয়ে উড়ো চিঠির তদন্তে নামলো পুলিশ কমিশনারেটের পুলিশ। বুধবারই আসানসোল পুলিশ কমিশনারেটের পুলিশ এই ঘটনার তদন্তে এসে বর্ধমানের এসডিইএম আদালতের পেশকার তথা বড়বাবু (হেড ক্লার্ক) বাপ্পা চ‌্যাটার্জ্জীকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করলো। জানা গেছে, এদিন সকালেই দুই অফিসার সহ পুলিশের একটি টিম বর্ধমানে আসেন। তাঁরা বর্ধমানের সদর উত্তর মহকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাসের উপস্থিতিতে তাঁর চেম্বারেই বাপ্পা চ্যাটার্জ্জীকে ডেকে পাঠান। সেখানেই তাঁকে ওই চিঠির বিষয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করেন। 




সূত্রের খবর, বাপ্পা চ্যাটার্জ্জী তদন্তকারীদের সরাসরি জানিয়েছেন, এই ধরণের চিঠির বিষয় তিনি কিছু জানেন না। এমনকি সংবাদ মাধ্যমের কাছ থেকেই তিনি প্রথম এই চিঠির বিষয় শোনেন। এদিকে, বাপ্পা চ্যাটার্জ্জীকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি তদন্তকারীরা ওই চিঠিতে যে সিলমোহর দেওয়া হয়েছে তারও নমুনা সংগ্রহ করেন এসডিইএম আদালত থেকে। পাশাপাশি খোদ বাপ্পা চ্যাটার্জ্জীর স্বাক্ষরের একাধিক নমুনাও সংগ্রহ করেন বলে সূত্র মারফত জানা গেছে। 




জানা গেছে, তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, আগামী ২দিনের মধ‌্যেই সম্ভবত বাপ্পা চ্যাটার্জ্জীকে আসানসোল সিবিআই আদালতে হাজিরা দিতে হবে। বাপ্পা চ্যাটার্জ্জী জানিয়েছেন, এদিন সকালে আসানসোল থেকে একটি টিম তাঁর কাছে এসেছিল। তাঁদের সঙ্গে পুলিশ ছিল। এই চিঠির বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে। তিনি জানিয়েছেন, যখনই তাঁকে তদন্তের প্রয়োজনে ডাকা হবে, তাঁকে সিবিআই-এর কাছে হাজিরা দিতে হবে বলে জানানো হয়েছে। তিনি এব্যাপারে সম্পূর্ণ সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। 



এদিকে, এই উড়ো চিঠিকে ঘিরে শুরু হয়েছে ব্যাপক তোলপাড়। যাঁর নামে এই চিঠি তিনি সরাসরি তা অস্বীকার করার পর এই চিঠি কে দিলেন তা নিয়ে পৃথকভাবে তদন্ত শুরু হয়েছে বলে জানা গেছে।

Post a Comment

thanks