2 deaths in a tragic road accident





কারখানার মাল বোঝায় ট্রেলারের চাকার নিচে পিষ্ট হয়ে মৃত্যু হল এক দম্পতির। ঘটনাটি ঘটেছে জামুড়িয়া শিল্পতালুকে অবস্থিত শ্যাম মেটালিক কারখানার দুই নম্বর গেটের সামনে।মৃতদের নাম আস্তিক রুইদাস(34) এবং তার স্ত্রী ললিতা রুইদাস(27)। তারা জামুড়িয়া থানার নন্ডীগ্রামের বাসিন্দা বলে জানা গেছে।


স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল আস্তিক রুইদাস ও তার স্ত্রী ললিতা রুইদাস মনসা পুজোর অনুষ্ঠানে যোগ দিতে অন্ডালের খান্দরা গ্রামের এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। শুক্রবার সকালে বাড়ি ফেরার পথে জামুড়িয়া শিল্পতালকে অবস্থিত শ্যাম মেটালিক কারখানার দু নম্বর গেটে একটি ট্রেলার কারখানার ভিতরে প্রবেশ করার সময় তাদের মোটর সাইকেলে ধাক্কা মারলে ছিটকে গাড়ির চাকার মধ্যে পড়ে যায় দুজনেই। ঘটনাস্থলেই ললিতা দেবীর মৃত্যু হয় বলে জানা গেছে এবং আস্তিক রুইদাসকে গুরুতর আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতাল নিয়ে গেলে কিছুক্ষণ চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনিও মারা যান। 


এই দুর্ঘটনার খবর পেয়ে এলাকার মানুষ ঘটনাস্থলে পৌঁছে জামুড়িয়া হরিপুর যাওয়ার মুখ্য রাস্তা বন্ধ করে ব্যাপক ক্ষোভে ফেটে পড়ে স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ কারখানায় দু নম্বর গেটের সামনে অবৈধভাবে পার্কিং করে রাখার ফলেই এই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী।


স্থানীয়রা ক্ষতিপূরণের দাবিতে কারখানার এক নম্বর গেট ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে। পরে কারখানা কর্তৃপক্ষ মৃতদের পরিবারের লোকজন ও পুলিশের সঙ্গে কথা বলে থানায় মীমাংসার আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেয় বিক্ষোভকারীরা।