Shreya Dhanwanthary: মালদ্বীপে বিকিনি লুকে তাঁক লাগালেন শ্রেয়া


Shreya Dhanwanthary


শ্রেয়া ধন্বন্তরী (Shreya Dhanwanthary) ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় মুখ কারণ তিনি দ্য ফ্যামিলি ম্যান (The family Man), স্ক্যাম 1992 (Scam 1992) এবং মুম্বাই ডায়েরিজ 26/11 (Mumbai Diaries 26/11)-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজগুলিতে অভিনয় করেছেন। অভিনেত্রী তার মালদ্বীপের ছুটি থেকে তার sexy এবং hot ছবি দিয়ে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন।

Shreya Dhanwanthary




শ্রেয়া ধন্বন্তরী, যিনি মনোজ বাজপেয়ীর দ্য ফ্যামিলি ম্যান-এ এজেন্ট জোয়ার চরিত্রে অভিনয় করেছেন, তার কিছু হট-সেক্সি ছবি তুলে নিজের গ্ল্যামারাস দিকটি প্রদর্শন করেছেন।

Shreya Dhanwanthary




এই ছবি-নিখুঁত ক্লিকগুলিতে, শ্রেয়াকে তার কমলা বিকিনিতে আকাশে উঁচুতে উড়তে দেখা যায়। এই স্মরণীয় ফটোগুলির ক্যাপশনে তিনি কেবল "জাম্প", "সোর" এবং "লিপ" শব্দগুলি ব্যবহার করেছেন৷

Shreya Dhanwanthary




1992 স্ক‍্যাম, শ্রেয়া ব্যবসায়ী সাংবাদিক সুচেতা দালালের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি হর্ষদ মেহতার নেতৃত্বে আর্থিক কেলেঙ্কারির তদন্তের জন্য পরিচিত, যার ভূমিকা হার্দিক মেহতা অভিনয় করেছিলেন।


Shreya Dhanwanthary



শ্রেয়াকে শেষবার তাপসী পান্নু এবং তাহির রাজ ভাসিনের 2022 সালের কমেডি থ্রিলার নেটফ্লিক্স ফিল্ম লুপ লাপেটাতে জুলিয়া নামে একটি পাত্রীর মুখ্য ক্যামিওতে দেখা গিয়েছিল।