Dolly Javed: উরফির পথে হেঁটেই বোন ডলি, হট লুক-সেক্সি অবতার, যুবা হৃদয়ে ঝড় তুললো ডলি 

Dolly Javed




বলিউড (Bollywood)-র হটেস্ট গার্ল উরফি জাভেদ (Uorfi Javed)। নিজের নিত‍্যনতুন ফ‍্যাশন সেন্স দিয়ে মাতিয়ে রাখেন নেট পাড়া। যদিও ট্রোলের শিকারও হন। তবে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। 
Dolly Javed

 
গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে উরফি (Uorfi)। তাঁর হট হট ফ‍্যাশন সেন্স জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছে। এবার সেই পথেই হাঁটলেন উরফির বোন ডলি (Dolly Javed)।

Dolly Javed




সম্প্রতি নিজের ইন্সটা হ‍্যাণ্ডেলে ছবি শেয়ার করেছেন ডলি জাভেদ (Dolly Javed)। পরনে রয়েছে ব্রাউন রঙের নিটেড টপ। টপটি স্লিভলেস ও ফ্রন্ট ওপেন। টপের সামনে বাঁধা ফিতে। পরেছেন ব্রাউন রঙের নিটেড ট্রাউজার। গলায় রয়েছে লেয়ারড নেকপিস।

Dolly Javed




আরেকটি ছবিতে ডলির পরনে দেখা যাচ্ছে সাদা রঙে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্টেট শর্ট ড্রেস। শর্ট ড্রেসটি ডিপ নেক ও স্প্যাগেটি স্লিভ। ছবিগুলি শেয়ার করে ডলি লিখেছেন, প্রজাপতিরা বেঁচে থাকে।

Dolly Javed


 

ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশের মনে হয়েছে, ব্রা (Bra) পরেননি ডলি (Dolly Javed)। কিন্তু এই ধরনের পোশাকে ব্রা পরার প্রয়োজন নেই। কারণ পোশাকগুলি লাইট প্যাডেড।

Dolly Javed



নিজের ফ‍্যাশন সেন্স এককথায় বোল্ড অবতারে নজর কাড়েন উরফি (Uorfi)। আর তার পথেই বোন ডলিও (Dolly)। উরফি যেমন হট-বোল্ড-সেক্সি (Hot Bold sexy) ছবি দিয়ে কুপোকাত করে রাখেন নেট পাড়ায় তেমনি কি এবার বোন ডলিও।


Dolly Javed



পুরুষের বুকে ঝড় তুলে ফেলেছেন ডলি। এখন সময়ের অপেক্ষা দিদি উরফির মতো ডলিও ভাইরাল হওয়ার পথে।