Angelina Jolie And Her Exclusive Beauty Secrets


Angelina Jolie






অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie) শুধু একজন অভিনেত্রীই নন, তিনি তার মানবিক কাজ, নারীবাদ এবং পরিচালনার জন্যও পরিচিত। তিনি কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে আছেন এবং তার প্রতিটি ভূমিকার জন্য প্রশংসিত হয়েছেন। অস্কার বিজয়ী অভিনেত্রী (Angelina Jolie) তার ব্যতিক্রমী ফ্যাশন সেন্স এবং পরিষ্কার ত্বকের জন্যও পরিচিত। তার সুন্দর, নিশ্ছিদ্র ত্বক কোনো গাঢ় দাগ ছাড়াই, তাকে অন্য কারো চেয়ে পরিষ্কার দেখায়, আমাদের আশ্চর্য করে তোলে যে সে কীভাবে দীর্ঘ সময়ের জন্য এই চেহারাটি টেনে আনল।

Angelina Jolie

জোলির সবসময় সুন্দর ত্বক অধিকারিনী এমনটা নয়। যদিও তার চর্মরোগ বিশেষজ্ঞ বলেছিলেন, "তিনি ভাগ্যবান যে তার মায়ের সুন্দর, জলপাই ত্বক রয়েছে তাই তাকে কখনই বেশি কিছু করতে হয়নি। এটি শুধুমাত্র সানস্ক্রিন ছিল, একটি হালকা, মৃদু ক্লিনজার, অ্যান্টিঅক্সিডেন্ট এবং প্রাকৃতিক পণ্য দিয়ে সঠিকভাবে পরিষ্কার করা হয়েছে।" মায়ের কাছ থেকে এমন সানস্ক্রিন পাওয়ায় খুব কম পরিচর্যাতেই অনন্য সুন্দরী হয়ে ওঠেছেন জোলি।


Angelina Jolie


তার চর্মরোগ বিশেষজ্ঞ প্রকাশ করেছেন যে অ্যাঞ্জেলিনা জোলি যখন কাজ করছেন না তখন একটি নো-মেকআপ লুক বেছে নেন এবং বলেছিলেন, "তিনি মেকআপ অপসারণের বিষয়েও ভাল।" এছাড়াও, জোলি তার মুখে যে কোনও মেকআপ পণ্য প্রয়োগ করার ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করে, যখন সে স্বাভাবিকভাবে সুন্দর হয়।


Angelina Jolie


তিনি যেখানেই থাকুন না কেন, জোলি কখনই তার সৌন্দর্যের রুটিন এড়িয়ে যান না। তিনি তার ত্বক পরিষ্কার রাখতে, কোলাজেন বাড়াতে এবং এমনকি বিবর্ণতা দূর করতে সঠিক পণ্যটি বেছে নেন। তিনি রাস্তায় থাকাকালীনও তার ত্বকের যত্ন নেন।

Angelina Jolie