Vignesh Shivan-Nayanthara wedding: বিয়ে করলেন নয়নতারা ও ভিগনেশ, দেখুন বিয়ের রোমান্টিক ছবি 


Vignesh Shivan-Nayanthara wedding


দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা দম্পতি নয়নতারা এবং ভিগনেশ শিবান, 9 জুন শেরাটন গ্র্যান্ড চেন্নাই রিসোর্ট অ্যান্ড স্পা, মহাবালিপুরম-এ বিয়ে করেছিলেন। এখানে তাদের বিয়ের অনুষ্ঠানের সুন্দর ছবিগুলি রয়েছে, যা চলচ্চিত্র নির্মাতা শিবান তার Instagram অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

Nayanthara


তাদের বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবি শেয়ার করে, চলচ্চিত্র নির্মাতা তার উত্তেজনা প্রকাশ করেছেন এবং লিখেছেন, "10 এর স্কেলে...সে নয়ন এবং আমি একজন। ঈশ্বরের কৃপায় :) #নয়নতারাকে বিয়ে করেছেন"।

Nayanthara



পরিচালক স্বপ্নীল ছবির পরের সেটটির ক্যাপশন দিয়েছেন, "Am Married...Jus the Beginning of a bigger, stronger, crazy love story with you my #Thangamey! Love you #Thangamey #Kanmani Kadambari and now my wife!".

Nayanthara



শাহরুখ খান, রজনীকান্ত, বিজয় সেতুপতি, মণি রত্নমের মতো ভারতীয় চলচ্চিত্র শিল্পের অনেক বড় ব্যক্তিরা নয়নতারা এবং ভিগনেশ শিবানের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Nayanthara



2015 সালে নয়নতারা এবং বিজয় সেতুপতি প্রধান চরিত্রে অভিনীত ভিগনেশের পরিচালনায় নানুম রাউডি ধানের সেটে দেখা হওয়ার পর এই দম্পতি ছয় বছরেরও বেশি সময় ধরে সম্পর্কের মধ্যে রয়েছেন।

Nayanthara



নয়নতারার একটি সুন্দর ছবি শেয়ার করে, ভিগবেশ শিবন লিখেছেন, "নয়ন ম্যাম থেকে...কাদম্বরী থেকে...#থাঙ্গামেয়....আমার বাচ্চার কাছে....এবং তারপরে আমার উয়ির....এবং আমার কানমানিও। ...এবং এখন...আমার স্ত্রী"।

Nayanthara



"মহাবিশ্ব এবং আমাদের পিতামাতাকে ধন্যবাদ জানাই", পরিচালক ক্যাপশন দিয়েছেন, যার শেষ ছবি নয়নথারা অভিনীত হিট রোমান্টিক কমেডি কাথুভাকুলা রেন্ডু কাধল এপ্রিল মাসে মুক্তি পেয়েছে।