যৌনতার পরে পুরুষ এবং মহিলারা সবচেয়ে সাধারণ যে ৫টি শব্দ বলে 

sex


পুরুষ এবং মহিলা উভয়ই প্রায়শই তাদের সঙ্গীদের সাথে যৌনমিলনের (Sex) পরে রোমান্টিক শব্দ (Romantic Word) ব্যবহার করেন না, একটি গবেষণায় প্রকাশিত হয়েছে। সমীক্ষায় বলা হয়েছে যে লোকেরা সাধারণত যৌন মিলনের (Sex) পরে সরাসরি সবচেয়ে রোমান্টিক (Romantic) বা পছন্দের শব্দগুলি বলে না। সমীক্ষায় যৌন মিলনের (Sex) পর পুরুষ এবং মহিলা উভয়ের দ্বারা ব্যবহৃত পাঁচটি সবচেয়ে সাধারণ শব্দ প্রকাশ করা হয়েছে।



ডেটিং ওয়েবসাইট ইলিসিট এনকাউন্টার্সের একটি সমীক্ষা অনুসারে দেখায় যে পুরুষরা প্রায়ই যৌন মিলনের পর সরাসরি বলে "আমি যেতে হবে" বা "ওয়াও" বা "আমার দরকার ছিল", ডেইলি স্টারের একটি প্রতিবেদনে বলা হয়েছে। অন্যদিকে, মহিলারা প্রায়ই বলে "আমার ফোন কোথায়?" এবং "ঘুমিয়ে পরো না"। এটাও পাওয়া গেছে যে মহিলারা তার সঙ্গীর সাথে যৌন মিলনের পরপরই "তুমি দারুন" এবং "আমি তোমার সাথে থাকতে ভালোবাসি" এর মতো প্রশংসা করেন, রিপোর্টে বলা হয়েছে।



যৌন মিলনের পর মহিলারা সরাসরি যা বলেন:

ঘুমিয়ে পরো না (Don’t fall asleep)

আমার ফোন কোথায় (Where’s my phone)

আমাকে জড়িয়ে ধরো (Give me a cuddle)

আমার তোমার সাথে থাকতে ভালো লাগে (I love being with you)

তুমি অসাধারণ (You are amazing)



যৌনতার পরে পুরুষদের দ্বারা সর্বাধিক ব্যবহৃত শব্দ:

তোমার প্রচণ্ড উত্তেজনা ছিল? (Did you have an orgasm?)

কি দারুন (Wow)

আমাকে যেতে হবে (I’ve got to go)

আমরা আবার এটা কখন করতে পারি? (When can we do that again?)

আমার ওটা দরকার ছিল (I needed that)



একজন সম্পর্ক বিশেষজ্ঞ বলেছেন যে “আমরা যৌনতার পরে সরাসরি যা বলি তা সম্পর্কের অবস্থা সম্পর্কে অনেক কিছু বলে। দীর্ঘমেয়াদী সম্পর্কের বেশিরভাগ দম্পতিরা খুব কম কথা বলে কারণ তারা প্রায়শই গতির মধ্য দিয়ে যায় এবং যৌনতা প্রতিবারই একই রকম হয়,” জেসিকা লিওনি, IllicitEncounters.com-এর যৌন ও সম্পর্ক বিশেষজ্ঞ, রিপোর্টে বলা হয়েছে।