সারদাকর্তা সুদীপ্ত সেন বিস্ফোরক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে গ্রেফতারির দাবি তৃণমূল


Sudipta Sen




সারদা দুর্নীতি (Sarda Scam) মামলায় বিস্ফোরক অভিযোগ সারদা কর্তা সুদীপ্ত সেনের (Sudipta Sen)। শুক্রবার বিধাননগর এমপি-এমএলএ কোর্টে হাজিরা দিতে এসে বিস্ফোরক অভিযোগ সারদাকর্তার (Sudipta Sen)। প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান বিজেপি নেতা ও বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Subhendu Adhikary) বিরুদ্ধে প্রকাশ‍্যে টাকা নেওয়ার অভিযোগ তুললেন তিনি।




এদিন তিনি বলেন, 'টাকা দিয়েছিলাম শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। চিঠি দিয়ে আদালতকে বিস্তারিত জানিয়েছি।' তিনি আরও বলেন, 'শুভেন্দু অধিকারীর ডাকে কাঁথিতে গিয়েছিলাম। জমি এবং প্ল্যান স্যাংশনের বিষয় নিয়ে গিয়েছিলাম।'




সারদাকর্তার বিস্ফোরক অভিযোগের পরেই আক্রমন শানায় তৃণমূল (TMC)। এদিন সাংবাদিক বৈঠক করে সারদাকর্তার অভিযোগের তদন্ত করার দাবি তোলার পাশাপাশি শুভেন্দু অধিকারীকে গ্রেফতারির দাবি তুলেছেন তাপস রায় (Tapas Roy) ও কুনাল ঘোষ (Kunal Ghosh)।




তাপস রায় বলেন, 'সিবিআই যদি নিজেকে নিরপেক্ষ দাবি করে, তাহলে এই বক্তব্যের পরে শুভেন্দু অধিকারীকে কাস্টডিতে নেওয়া উচিত, গ্রেফতার করা উচিত।' তার কথায় সুদীপ্ত সেনের পাঠানো চিঠিতে ছত্রে ছত্রে শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ থাকা সত্বেও কেন গ্রেফতার করা হচ্ছে না এমনটাই প্রশ্ন তুলছেন।




কুণাল ঘোষ বলেন, 'চিঠিতে একাধিক অভিযোগ তোলা হয়েছে। কী বলে, কীভাবে ব্ল্যাকমেল করে কত দফায় টাকা নেওয়া হয়েছে? সব অভিযোগে লেখা রয়েছে। শুভেন্দু সব জানেন। শুভেন্দু সিবিআই থেকে বাঁচতে, ইডি থেকে বাঁচতে বিজেপিতে গিয়েছেন। কেন্দ্রীয় এজেন্সিগুলি ব্যবহার করা হচ্ছে তৃণমূলের বিরুদ্ধে। সিবিআই যাক কাঁথিতে। অবিলম্বে শুভেন্দুকে গ্রেফতার করা উচিত।'