PoolCar : প্রাইভেট নম্বরেই চলুক স্কুল পুলকার, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ সংগঠন

প্রাইভেট নম্বরেই চলুক স্কুল পুলকার, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ সংগঠন  

school poolcar organisation
school pool car association



ট্যাক্সি নম্বর নয়, প্রাইভেট নম্বরেই চলুক স্কুল পুলকার (PoolCar),এই দাবির সমাধানের আসায় মুখ্যমন্ত্রীর সভায় যোগ দিতে আলিপুরদুয়ার গেলো জলপাইগুড়ি সংগঠনের সদস্যরা (school pool car association)

করোনা কালের দু বছরের কোমর ভেঙে গিয়েছে অধিকাংশ স্কুল পুলকার (PoolCar) চালকদের, এবার নতুন করে ঘুরে দাঁড়ানোর লড়াই,ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে বর্তমানে প্রধান বাধা, প্রশাসনিক একটি নির্দেশ। সম্প্রতি পুলকার (PoolCar) পরিষেবার ক্ষেত্রে পরিবহন আইন অনুযায়ী পুলকার (PoolCar) চালানোর জন্য কিছু নির্দেশিকা জারি করেছে রাজ্যে সরকারের পরিবহন দপ্তর। যাতে বলা হয়েছে প্রতিটি স্কুল পুলকারকে (PoolCar) ব্যাবসায়িক রেজিস্ট্রেশন করে ট্যাক্সি নম্বর করে নিতে হবে এবং বাচ্চাদের নিয়ে যাতায়াত করার ক্ষেত্রে যে বিশেষ সতর্কতা মূলক নির্দেশ রয়েছে তা মেনে চলতে হবে।

এই সরকারি নির্দেশেই সমস্যায় পরেছে স্কুল পুলকার (PoolCar) চালক এবং মালিকপক্ষ। কারণ ট্যাক্সি নম্বর করলেই এক ধাক্কায় বেড়ে যাবে গাড়ির বার্ষিক ট্যাক্স।

তবে তাঁদের এই সমস্যা সমাধান হবে এই আসা নিয়েই আই এন টি টি ইউ সি অনুমোদিত জলপাইগুড়ি জেলা স্কুল পুলকার (PoolCar) এসোসিয়েশনের সদস্যরা আলিপুরদুয়ারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিতে রওনা হচ্ছেন বলে জানানা এসোসিয়েশনের জেলা সভাপতি দীপঙ্কর বসু।

Post a Comment

thanks