শুরু হল সংগীত মেলা, বর্ধমানের রবীন্দ্র ভবনকে ঢেলে সাজানোর প্রতিশ্রুতি ইন্দ্রনীলের

Sangeet Fair


নিজস্ব সংবাদদাতা, বর্ধমান – 


শুক্রবার থেকে বর্ধমান সংস্কৃতি লোকমঞ্চে শুরু হল সংগীত মেলা। এদিন এই মেলার উদ্বোধন করেন রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী ইন্দ্রনীল সেন। 



উপস্থিত ছিলেন রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ, ক্ষুদ্র ও কুটির শিল্প দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্রীকান্ত মাহাতো, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া  সহ এই সংগীত মেলার উদ্যোক্তা বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, বিডিএর চেয়ারম্যান কাকলী তা গুপ্ত,পুরসভার পুরপ্রধান পরেশচন্দ্র সরকার, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশংকর মন্ডল, বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, অলোক মাঝি প্রমুখরা। 


আগামী২৮ জুন পর্যন্ত এই মেলা চলবে। প্রায় ১০০-রও বেশি প্রতিভাবান বিভিন্ন কণ্ঠশিল্পীরা এই সংগীত মেলায় অংশ নিচ্ছেন। বিভিন্ন দিনে সন্ধ্যা মুখোপাধ্যায়, লতা মঙ্গেশকর, মহম্মদ রফি, কিশোর কুমা, বাপ্পী লাহিড়ী এবং কে কে-র কণ্ঠে গাওয়া শিল্পীরা অংশ নেবেন। এদিন বক্তব্য রাখতে গিয়ে ইন্দ্রনীল সেন বলেন, তিনি রাজনীতিবিদ নন। যতদিন ভাল লাগবে ততদিনই তিনি রাজনীতির ময়দানে থাকবেন। যেদিন ভাল লাগবে না সেদিনই তিনি ফেরত চলে যাবেন গানের জগতে। 



এদিন বক্তব্য রাখতে গিয়ে বর্ধমানের রবীন্দ্র ভবনকে ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, এই সংগীত মেলা থেকে বাছাই করা অন্তত ৫ জন শিল্পীকে বিশ্ব বাংলা সংগীত মেলায় সুযোগ দেবার উদ্যোগ নেবেন তিনি।