Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Sunday, June 26, 2022

Rohit Sharma Corona : করোনা আক্রান্ত রোহিত শর্মা, এখন কে হবেন অধিনায়ক, পান্ত না কোহলি?

করোনা আক্রান্ত রোহিত শর্মা, এখন কে হবেন অধিনায়ক, পান্ত না কোহলি?


man with ball



ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) করোনায় আক্রান্ত হয়েছেন। ভারতকে ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচটি খেলতে হবে, যা গত বছর করোনার কারণে হতে পারেনি।

শনিবার অনুশীলন ম্যাচে ব্যাট করেননি রোহিত শর্মা (Rohit Sharma)। তবে গভীর রাত পর্যন্ত জানা গেছে যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

এখন অধিনায়ক রোহিতকে (Rohit Sharma) ছাড়াই প্রথম টেস্ট খেলতে হতে পারে টিম ইন্ডিয়াকে (team india)। এমতাবস্থায় টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে পারেন ঋষভ পন্ত। তবে, রোহিতও ফিট হবেন বলে আশা করা হচ্ছে, কেন উইলিয়ামসন এবং টম ল্যাথামও ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে সিরিজ চলাকালীন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তবে দুজনেই তৃতীয় টেস্ট ম্যাচ খেলছেন।

র‌্যাপিড অ্যান্ডিজেন টেস্টে রোহিত শর্মা (Rohit Sharma) করোনায় আক্রান্ত হয়েছেন। এর পরে তাকে বিচ্ছিন্ন করা হয়েছে এবং বিসিসিআইয়ের মেডিকেল টিম তার দেখাশোনা করছে। এখন রোহিতকে (Rohit Sharma) ক্রমাগত আরটিপিসিআর পরীক্ষা করতে হবে এবং করোনা থেকে সুস্থ না হওয়া পর্যন্ত তাকে আইসোলেশনে থাকতে হবে। আরটিপিসিআর পরীক্ষা ক্রমাগত নেতিবাচক হলে রোহিত (Rohit Sharma) শীঘ্রই টিম ইন্ডিয়াতে যোগ দিতে পারেন।




শনিবার অনুশীলন ম্যাচে ব্যাট করেননি মহম্মদ শামিও। এর পর তারাও করোনায় আক্রান্ত হতে পারেন বলে জল্পনা করা হচ্ছে। তবে টিম ইন্ডিয়া যখন বল করবে, তখনই বোঝা যাবে কেন ব্যাট করেননি শামি। দলের অন্য কোনো খেলোয়াড়ও করোনায় আক্রান্ত হলে তার জন্য প্রস্তুতি নিয়েছে বিসিসিআই।

No comments:

Post a Comment