Breaking

google news

Thursday, June 23, 2022

WB Secondary Education: কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে অপসরণ, নয়া সভাপতি ঘোষণা মধ্যশিক্ষা পর্ষদের

WB Secondary Education: কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে অপসরণ, নয়া সভাপতি ঘোষণা মধ্যশিক্ষা পর্ষদের

WB Secondary Education



মধ্যশিক্ষা পর্ষদের (West Bengal Board of Secondary Education) সভাপতি পদ থেকে সরানো হল কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে(Kalyanmoy Ganguly) । নিয়োগ দুর্নীতির অভিযোগ ঘিরে বিতর্কের মধ্যেই অপসারিত করা হল কল্যাণময়(Kalyanmoy Ganguly) । মধ্যশিক্ষা পর্ষদের (West Bengal Board of Secondary Education) নতুন সভাপতি হলেন রামানুজ গঙ্গোপাধ্যায়(Ramanuj Ganguly)। 

বৃহস্পতিবার, মধ্যশিক্ষা পর্ষদ (West Bengal Board of Secondary Education) পরিচালনায় নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি পদে বসলেন বারাসাত রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রামানুজ(Ramanuj Ganguly)।


নিয়োগ দুর্নীতি মামলায় নাম ওঠার পর থেকেই মধ্যশিক্ষা পর্ষদে(West Bengal Board of Secondary Education) কল্যাণময়ের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিলেও মেয়াদ বর্ধিত করা হবে বলে শোনা যাচ্ছিল। কিন্তু মেয়াদ বৃদ্ধি নয় অবশেষে অপসারিত করা হল তাঁকে।




বেশ কিছুদিন ধরেই নিয়োগ দুর্নীতি মামলায় (ssc scam) জর্জরিত রাজ্য। একে একে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী, প্রাক্তন শিক্ষামন্ত্রীকেও সিবিআই জেরার মুখোমুখি হতে হয়। এমন পরিস্থিতিতে সিবিআই-এর জেরার মুখে পড়েন কল্যাণময়ও। বাড়ি থেকে মধ্যশিক্ষা পর্ষদের দফতরে এনে তাঁকে জেরা করেন কেন্দ্রীয় গোয়েন্দারা। এখনও চলছে তদন্ত। এই পরিস্থিতিতে পর্ষদের সভাপতি বদল।  

4 comments: