Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, June 08, 2022

Mithali Raj: সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা মিতালীর

Mithali Raj: ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন 

Mithali Raj



ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি (Indian Women’s skipper Mithali Raj) রাজ বুধবার সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।



মিতালি (Mithali Raj) ভারতের হয়ে ১২টি টেস্ট খেলে ১টি শতরান ৪টি অর্ধশতক ও ৪৩.৬৮ গড়ে ৬৯৯ রান করেছেন। ২৩২টি ওয়ানডেতে, মার্জিত ডানহাতি ৫০.৬৮ গড়ে ৭৮০৫ রান করেছেন যার মধ্যে ৭টি সেঞ্চুরি এবং ৬৪টি হাফ সেঞ্চুরি রয়েছে।


“আমি একটি ছোট মেয়ে হিসেবে ইন্ডিয়া ব্লুজ (India blues) পরার যাত্রা শুরু করেছি কারণ আপনার দেশের প্রতিনিধিত্ব করা সর্বোচ্চ সম্মান। যাত্রাটি উচ্চ এবং কিছু নিচুতে পূর্ণ ছিল। প্রতিটি ঘটনা আমাকে অনন্য কিছু শিখিয়েছে এবং গত 23 বছর আমার জীবনের সবচেয়ে পরিপূর্ণ, চ্যালেঞ্জিং এবং উপভোগ্য বছর। সমস্ত যাত্রার মতো, এটিও অবশ্যই শেষ হতে হবে, "মিতালির বিবৃতিতে বলা হয়েছে।



“আজ আমি সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছি। প্রতিবারই আমি মাঠে পা রেখেছি, ভারতকে জেতাতে সাহায্য করার অভিপ্রায়ে আমি আমার সেরাটা দিয়েছি। ত্রিবর্ণের প্রতিনিধিত্ব করার জন্য আমাকে যে সুযোগ দেওয়া হয়েছে তা আমি সবসময় লালন করব। আমি মনে করি এখন আমার খেলার ক্যারিয়ারে পর্দা নামানোর উপযুক্ত সময় কারণ দলটি কিছু অত্যন্ত প্রতিভাবান তরুণ খেলোয়াড়ের হাতে রয়েছে এবং ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত উজ্জ্বল,” বিবৃতিতে আরও লেখা হয়েছে।



"আমি প্রাপ্ত সমস্ত সমর্থনের জন্য বিসিসিআই (BCCI) এবং শ্রী জয় শাহ (Jay Shah) স্যারকে (বিসিসিআই অনারারি সেক্রেটারি) ধন্যবাদ জানাতে চাই - প্রথমে একজন খেলোয়াড় হিসাবে এবং তারপরে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হিসাবে," লিখেছেন 39 বছর বয়সী খেলোয়াড়।



“এত বছর দলকে নেতৃত্ব দেওয়াটা সম্মানের। এটি অবশ্যই একজন ব্যক্তি হিসাবে আমাকে গঠন করেছে এবং আশা করি ভারতীয় মহিলা ক্রিকেটকেও রূপ দিতে সাহায্য করেছে। এই যাত্রা হয়তো শেষ হয়ে গেছে কিন্তু অন্য একজন ইঙ্গিত দিচ্ছে যে আমি যে খেলাটিকে ভালোবাসি তাতে জড়িত থাকতে এবং ভারত ও বিশ্বজুড়ে নারী ক্রিকেটের বৃদ্ধিতে অবদান রাখতে চাই। আমার সমস্ত ভক্তদের জন্য বিশেষ উল্লেখ, আপনাদের সমস্ত ভালবাসা এবং সমর্থনের জন্য আপনাদেরকে ধন্যবাদ,” তিনি যোগ করেছেন।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন