Singer KK Demise: গানের অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন, পরে প্রয়াত গায়ক কেকে 

Singer KK Demise


গায়ক কেকে মারা গেছেন কলকাতায়। তিনি আজ কলকাতায় নজরুল মঞ্চে অনুষ্ঠান করছিলেন। এটি ছিল গুরুদাস মহাবিদ্যালয়ের একটি অনুষ্ঠান। তাকে দ্রুত কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। লাইভ শো চলছিল কলকাতার নজরুল মঞ্চে। সেখানেই দুর্ঘটনাটি ঘটে। গানের অনুষ্ঠান চলাকালীন মারা গেলেন বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। এটি ছিল ঠাকুরপুকুর বিবেকানন্দ কলেজ আয়োজিত একটি উৎসব।



মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলে খবর সূত্রের। সূত্রের খবর, মঞ্চেই নাকি কেকে বারবার জানাচ্ছিলেন তাঁর শরীর খারাপ লাগছে। স্পটলাইট অফ করতে বলছিলেন। হোটেলে ফিরে যান তিনি, সেখানে আরও অসুস্থ হওয়ার পর ডায়মন্ড হারবার রোডের পাশে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।


কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে প্রয়াত  সংগীত শিল্পী কেকে (KK) তথা কৃষ্ণকুমার কুননাথ। ৫৩ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। অসুস্থ হলে কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।


বেসিক হিন্দি গানে জনপ্রিয় কেকে (KK)। ১৯৯৭ সালে 'হম দিল দে চুকে সনম' ছবিতে প্রথম প্লেব্যাক। হিন্দি, বাংলা, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লম, মারাঠি, ভাষায় প্লেব্যাক করেছেন।