Flipkart End of Season Sale 2022: কবে থেকে End of Season Sale শুরু হচ্ছে Flipkart-এ

Flipkart End of Season Sale 2022




Flipkart, ই-কমার্স প্ল্যাটফর্ম, তার end of season sale (EOSS) ইভেন্টের ঘোষণা করেছে। বিক্রয় 10 জুন শুরু হবে এবং 17 জুন পর্যন্ত চলবে৷ গ্রাহকদের অবশ্যই মনে রাখবেন যে আসন্ন ইভেন্টটি Flipkart অ্যাপে প্রথমবারের জন্য 24X7 লাইভ কমার্সের প্রবর্তনের সাক্ষী হবে৷



কোম্পানির মতে, এই বিক্রয় লক্ষ লক্ষ গ্রাহক, বিক্রেতাদের সাহায্য করবে। ই-টেইলার আরও দাবি করেছে যে এই ইভেন্টে 10,000 টিরও বেশি ব্র্যান্ড একত্রিত হবে ফ্যাশন, সৌন্দর্য এবং জীবনধারা পণ্যের বিস্তৃত নির্বাচন অফার করতে।



“গ্রাহকের চাহিদার সাথে সামঞ্জস্য রেখে, ইভেন্টটি নৈমিত্তিক পোশাক, জাতিগত পোশাক, জুতো, পুরুষ ও মহিলাদের পোশাক, ফ্যাশন এবং ভ্রমণের আনুষাঙ্গিক এবং বাচ্চাদের পোশাক সহ আনুষ্ঠানিক এবং মৌসুমী পোশাকের বিভিন্ন ধরণের জিনিস একত্রিত করছে। যদিও ইভেন্টটি সমস্ত বিক্রেতা এবং ব্র্যান্ডের অংশগ্রহণের জন্য উন্মুক্ত, এই মরসুমে অংশগ্রহণকারী কয়েকটি শীর্ষ ব্র্যান্ডের মধ্যে রয়েছে Human, Ruf & Tuf, Campus, Cultsport, Urbanic, Hershienbox and Mokobara, Fubar, AAdi, Krassa and The Kapas এর মতো দেশীয় D2C ব্র্যান্ড। ক্রাসা এবং দ্য কাপাস, জাতিগত পোশাকের ব্র্যান্ড যেমন লিবাস, বিবা, ম্যাক্স, Nike, PUMA, Adidas, HRX, Fastrack সহ সক্রিয় পোশাকের ব্র্যান্ড। পিটার ইংল্যান্ড, ব্ল্যাকবেরি, অ্যারো এবং উডল্যান্ড সহ ব্র্যান্ডগুলি ফর্মালওয়্যার নির্বাচনে এবং অ্যালেন সোলি, জ্যাক এবং জোন্স এবং ক্রোকস বাচ্চাদের পরিধান বিভাগে বৈশিষ্ট্যযুক্ত হবে,” ফ্লিপকার্ট বলেছে।




মেট্রো এবং উদীয়মান টায়ার 3 এবং টায়ার 4 শহরের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য, কোম্পানিটি ফ্যাশন টিভি চালু করেছে। এই পরিষেবাটি একটি 24X7 লাইভ কমার্স বৈশিষ্ট্য যা বিক্রেতা, ব্র্যান্ড এবং প্রভাবশালীদের রিয়েল-টাইমে গ্রাহকদের সাথে যোগাযোগ করার অনুমতি দেবে।



উদ্যোগটি গ্রাহকদের জন্য অভিজ্ঞতা ব্যক্তিগতকরণের লক্ষ্য। এটি ক্রেতাদের ছোট ফরম্যাটের লাইভ ভিডিওগুলির একটি বিস্তৃত ভাণ্ডার ব্রাউজ করতে সক্ষম করবে — ঠিক যেমন একটি মলে ঘুরে বেড়ানো এবং তাৎক্ষণিকভাবে প্রদর্শিত ফ্যাশন শৈলী কেনার মতো।