Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Saturday, June 25, 2022

Electricity : WBSEDCL জারি করলো বিজ্ঞপ্তি, আপনার মোবাইলেও কি এসেছে এই SMS !

Electricity : WBSEDCL জারি করলো বিজ্ঞপ্তি, আপনার মোবাইলেও কি এসেছে এই SMS !


WBSEDCL



যতদিন যাচ্ছে ততই নতুন নতুন জালিয়াতির নমুনা সামনে আসছে। এবার WBSEDCL (West Bengal State Electricity Distribution Company) এর নামে জালিয়াতির ঘটনা সামনে এলো। আর এই ঘটনা একজন বা দুইজনের ক্ষেত্রে নয়, সংখ্যাটা বহু। ইতিমধ্যে অনেকেই খুইয়েছেন টাকা।



সম্প্রতি অনেকের মোবাইলে WBSEDCL (West Bengal State Electricity Distribution Company) এর নাম করে মোবাইলে SMS আসছে , যেখানে বলা হচ্ছে আপনার বিদ্যুৎ বিল বকেয়া থাকবার জন্য আজ রাত্রি থেকে আপনার বিদ্যুৎ কানেকশন (electricity) কেটে দেওয়া হবে। অবিলম্বে বকেয়া প্রদান করুন।



স্বাভাবিক ভাবেই WBSEDCL (West Bengal State Electricity Distribution Company) এর নামে এই SMS আশায় অনেকেই প্রতারকদের জালে ফাঁসছেন। SMS এ দেওয়া লিঙ্কে ক্লিক করে অনেকেই টাকা দিতে গিয়ে ব্যাঙ্ক একাউন্ট থেকে হাজার হাজার টাকা নিমেষে ডেবিট হয়ে যাচ্ছে।

wbsedcl





WBSEDCL এই মর্মে একটি বিজ্ঞপ্তি জারি করেছে। বিজ্ঞপ্তিতে জানিয়েছে- "সম্প্রতি WBSEDCL কতৃপক্ষের নজরে এসেছে যে কিছু গ্রাহক বিভিন্ন অজুহাতে বিদ্যুতের লাইন কেটে দেওয়ার ভুয়ো মেসেজ পাচ্ছেন। WBSEDCL সুস্পষ্টভাবে জানাচ্ছে যে এই ধরণের মেসেজ গ্রাহকদের কখনোই পাঠানো হয় না। কোন গ্রাহকের বিল অনাদায়ী থাকলে নিয়মকানুন মেনে WBSEDCL নিজস্ব আইডি থেকে গ্রাহকের রেজিস্টার্ড মোবাইল নম্বরে নির্দিষ্ট সময় দিয়ে নোটিশ পাঠায় । তাই গ্রাহকদের কাছে বিনীত আবেদন, তাঁরা যেন কোনরকম ভুয়ো মেসেজের প্রতারণায় পা না দেন অথবা আতঙ্কিত না হন। যে কোন প্রয়োজনে বা সন্দেহ নিরসনে তাঁরা নিকটবর্তী কাস্টমার কেয়ার সেন্টারে যোগাযোগ করতে পারেন।"



join our whatsapp group for more update


18 comments:

  1. Joto din ja66e jaliyati berei ja66e

    ReplyDelete
  2. সব লুটেপুটে নেওয়ার ধান্দা করে কিছু লোক

    ReplyDelete
  3. Amrao ei message pea chy

    ReplyDelete
  4. Good information

    ReplyDelete
  5. I have also received such message from WBSEDCL

    ReplyDelete
  6. Good information. Thanks.

    ReplyDelete
  7. এদের জন্য সিবিআই নেই?

    ReplyDelete
  8. আরো বেশী করে প্রচার করা দরকার যাতে গ্রাহকদের কোনো ক্ষতি না হয়।

    ReplyDelete
  9. APANA DER CRIME BRANCH E AVIJIG KORA DARKAR

    ReplyDelete