Youtuber Roddur Roy


Youtuber Roddur Roy Arrested



মুখ‍্যমন্ত্রীকে অশালীন ভাষায় গালিগালাজ করায় গ্রেফতার রোদ্দুর রায়কে (Youtuber Roddur Roy) গতকাল রাতে গোয়া থেকে কলকাতায় আনা হয়েছে। আজ আদালতে পেশ করা হয়েছে তাঁকে। মুখ্যমন্ত্রীর উদ্দেশে সোশাল মিডিয়ায় অশালীন আক্রমণের জেরে ইউটিউবার রোদ্দুর রায়কে পুলিশি হেফাজতে পাঠাল আদালত। আগামী ১৪ জুন পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট (bank shall Court)।




মুখ্যমন্ত্রী, অভিষেক ও কলকাতা পুলিশ সম্পর্কে অশালীন মন্তব্যের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ইউটিউবার রোদ্দুর রায়কে। ‘যাঁর নামে বলেছেন, তিনি অভিযোগ করেননি, রোদ্দুরের জামিন চেয়ে সওয়াল করেন অভিযুক্তের আইনজীবীর। বাক্ স্বাধীনতার নামে কাউকে আঘাত করা যায় না, জামিনের বিরোধিতা করে পেন ড্রাইভে রোদ্দুর রায়ের আক্রমণের ভিডিও পেশ করেন সরকারি আইনজীবীর। আইনজীবীদের বাদানুবাদের পর শেষ পর্যন্ত রোদ্দুর রায়ের ১৪ জুন পর্যন্ত পুলিশি হেফাজতেরই নির্দেশ দেয় আদালত।



সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের জেরে মঙ্গলবার গোয়া থেকে গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। বুধবার রাতে তাঁকে কলকাতায় নিয়ে আসে কলকাতা পুলিশ। মহিলাদের অসম্মান, অশান্তিতে উস্কানি, অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ-সহ একাধিক ধারায় মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। একাধিক থানায় অভিযোগ রয়েছে তার নামে।



রোদ্দুর রায়কে (Roddur Roy) গ্রেফতার করল লালবাজারের সাইবার ক্রাইম, গুন্ডাদমন শাখা। হেয়ার স্ট্রিট (Hare Street) দায়ের হওয়া মামলার ভিত্তিতে রোদ্দুর রায় (Roddur Roy) গ্রেফতার (Arrested)।